Advertisement
০২ মে ২০২৪
Death

হেমতাবাদে তৃণমূল কর্মীর দেহ মিলল পাটক্ষেতে, ভোট দিতে বেরিয়ে খুন বলে সন্দেহ

মৃতের নাম নারায়ণ সরকার। তিনি হেমতাবাদ থানার গিয়াশীল এলাকার বাসিন্দা। স্থানীয় সূ্ত্রে জানা গিয়েছে, শনিবার বাড়ি থেকে ভোট দেওয়ার জন্য বেরিয়েছিলেন তিনি।

Dead body of man found at Hemtabad of Uttar Dinajpur

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হেমতাবাদ শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৩ ১৬:২১
Share: Save:

বাড়ি থেকে ভোট দিতে বেরিয়েছিলেন। কিছু পরে বাড়ি থেকে একটু দূরে উদ্ধার হল তৃণমূল কর্মীর দেহ। শনিবার এই ঘটনা ঘটেছে উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ এলাকায়। ওই যুবকের অস্বাভাবিক মৃত্যু ঘিরে ঘনিয়েছে রহস্য। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। কী কারণে তাঁর মৃত্যু হল তা খতিয়ে দেখা হচ্ছে। শুরু হয়েছে তদন্ত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম নারায়ণ সরকার (৩৮)। তিনি হেমতাবাদ থানার গিয়াশীল এলাকার বাসিন্দা। স্থানীয় সূ্ত্রে জানা গিয়েছে, শনিবার বাড়ি থেকে ভোট দেওয়ার জন্য বেরিয়েছিলেন তিনি। কিন্তু তাঁর বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে হেমতাবাদ থানার ধোয়ারাই এলাকায় পাটক্ষেতের পাশে পাওয়া যায় তাঁর দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় হেমতাবাদ থানার পুলিশবাহিনী। দেহ উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তে।

স্থানীয় বাসিন্দাদের একাংশ জানিয়েছেন, নারায়ণ তৃণমূল কর্মী ছিলেন। কী ভাবে তাঁর মৃত্যু হল তা নিয়ে ধোঁয়াশা দেখা দিয়েছে। প্রাথমিক ভাবে গ্রামবাসীদের একাংশের ধারণা তাঁকে হত্যা করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE