Advertisement
০৭ মে ২০২৪
Hanging Body

বাবা ও মেয়ের দেহ মালদহের রেল কোয়ার্টারে, দু’জনকে ঝুলন্ত অবস্থায় পেল মা ও ছোট মেয়ে

পটনার দানবপুরের বাসিন্দা শম্ভুনাথ চৌধুরী মালদহ রেলস্টেশনের কারশেডে কর্মরত ছিলেন। কর্মসূত্রে সপরিবারে তিনি থাকতেন মালদহ শহরের ঝলঝলিয়া এলাকার রেল কলোনিতে।

Hanging dead body of a man and his daughter recovered from a railway quarter in Malda

শম্ভুনাথ চৌধরি ও শলি চৌধরি। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৬ মে ২০২৩ ১৫:৪৭
Share: Save:

রেল কোয়ার্টারে পাওয়া গেল এক রেল কর্মী এবং তাঁর মেয়ের ঝুলন্ত দেহ। শুক্রবার এই ঘটনা ঘটেছে মালদহ স্টেশন সংলগ্ন রেল কোয়ার্টারে। পুলিশ দেহ দু’টি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। দু’জনের মৃত্যুর ঘটনায় শুরু হয়েছে তদন্ত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পটনার দানবপুরের বাসিন্দা শম্ভুনাথ চৌধরি মালদহ স্টেশনের কারশেডে কর্মরত ছিলেন। কর্মসূত্রে সপরিবারে তিনি থাকতেন মালদহ শহরের ঝলঝলিয়া এলাকার রেল কলোনিতে। দিন পাঁচেক আগে শম্ভুনাথের ছোট মেয়ে এবং স্ত্রী পটনা গিয়েছিলেন এক আত্মীয়ের বাড়িতে। বাড়িতে ছিলেন শম্ভুনাথ এবং তাঁর বড় মেয়ে শলি। শুক্রবার সকালে বাড়ি ফিরে শম্ভুনাথের ছোট মেয়ে এবং স্ত্রী দেখতে পান শম্ভুনাথ এবং শলির ঝুলন্ত দেহ।

খবর পেয়ে রেলপুলিশ এবং ইংরেজবাজার থানার পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় মালদহ মেডিক্যাল কলেজে। এ নিয়ে মালদহের পুলিশ সুপার প্রদীপকুমার যাদব জানিয়েছেন, মৃত্যুরহস্য কাটাতে তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hanging Body dead body Death Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE