Advertisement
০৪ মে ২০২৪
Kidnap

অপহরণের ২৪ ঘণ্টার মধ্যেই তপনের ব্যবসায়ী উদ্ধার কালিয়াচক থেকে, গ্রেফতার ৪

শনিবার ধৃতদের দক্ষিণ দিনাজপুর জেলা আদালতে তোলা হয়। পুলিশের আবেদনে জেলা আদালত ধৃতদের ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

ধৃতদের আদালতে পেশ করা হচ্ছে

ধৃতদের আদালতে পেশ করা হচ্ছে নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তপন শেষ আপডেট: ১২ জুন ২০২১ ১৭:০০
Share: Save:

দক্ষিণ দিনাজপুরের তপনের অপহৃত ব্যবসায়ী অসীম প্রামানিককে পার্শ্ববর্তী জেলা মালদহের কালিয়াচক থেকে উদ্ধার করল পুলিশ। এই ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের শনিবার দক্ষিণ দিনাজপুর জেলা আদালতে পেশ করা হয়। অপহৃত ব্যবসায়ী বর্তমানে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার গভীর রাতে তপন থানার করদহ এলাকায় বেকারী (রুটি) ব্যবসায়ী অসীমকে অপহরণ করে দুষ্কৃতীরা। পরিবারের অভিযোগ, গভীর রাতে দুষ্কৃতীরা রুটি কেনার নাম করে অসীমের বাড়িতে আসে। তার পর বাড়িতে ঢুকে অসীম ও তাঁর স্ত্রীর হাত-পা বেঁধে মারধর করে। যাওয়ার সময় নগদ টাকা ও গয়নাক সঙ্গে অসীমকে অপহরণ করে নিয়ে যায় দুষ্কৃতীরা।

ঘটনার তদন্ত করতে নেমে পরিবারের অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় অসীমের মাসতুতো ভাই পরিমল সরকারকে (৩২) । তাকে জিজ্ঞাসাবাদ করতেই উঠে আসে নানান তথ্য। এর পর গাড়ির নম্বর, মোবাইল নম্বরের অবস্থান খতিয়ে দেখে মালদহের কালিয়াচক থেকে ব্যবসায়ীকে উদ্ধার করে তপন ও কালিয়াচক থানার পুলিশ। শনিবার পরিমল ও বাকি ৩ অভিযুক্ত রেজাউল হক (২২), এরাজুল হক (৫২) ও আশিক শেখ (২২)-কে দক্ষিণ দিনাজপুর জেলা আদালতে পেশ করা হয়। পুলিশের আবেদনে জেলা আদালত ধৃতদের ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

পুলিশের তৎপরতায় নিজের জীবন ফিরে পেয়ে খুশি ব্যবসায়ী। অসীম বলেন, ‘‘পুলিশ ভগবানের মতো কাজ করেছে। আর কিছুক্ষণ দেরি হলেই দুষ্কৃতীরা হয়তো আমাকে মেরে ফেলত।’’ অসীমের স্ত্রী রাখি প্রামানিক বলেন, ‘‘পুলিশ কালিয়াচক থেকে আমার স্বামীকে উদ্ধার করে নিয়ে এসেছে। গ্রেফতার করেছে দুষ্কৃতীদের। আমরা এতে খুশি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kidnap Businessman rescued
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE