Advertisement
০৬ মে ২০২৪
TMC

নাচগানের আসরের সঙ্গে জুয়া খেলা চলছে মালদহের গ্রামে! অভিযোগ ঘিরে তৃণমূল-বিজেপি চাপানউতর

গেরুয়া শিবিরের দাবি, স্থানীয় তৃণমূল নেতাদের মদতেই ওই নাচগানের আসর চলছে। যদিও বিজেপির এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

সোমবার রাতে বসেছিল নাচগানের আসর।

সোমবার রাতে বসেছিল নাচগানের আসর। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ১৯:৫৬
Share: Save:

নাচগানের আসরের সঙ্গে রমরমিয়ে চলছে জুয়া খেলা। এমনই কাণ্ড ঘটছে মালদহ জেলার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার অন্তর্গত ছত্রক গ্রামে। এমনটাই অভিযোগ বিজেপির। গেরুয়া শিবিরের দাবি, স্থানীয় তৃণমূল নেতাদের মদতেই ওই নাচগানের আসর চলছে। যদিও বিজেপির এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে ওই এলাকায় অভিযানও চালানো হয়।

ছত্রক গ্রামে সোমবার রাতে নাচগানের আসর বসেছিল। সেই আসরের সঙ্গে জুয়াও চলছিল। এমনটাই অভিযোগ বিজেপির। বিজেপির উত্তর মালদহ জেলার সম্পাদক রূপেশ আগরওয়ালের অভিযোগ, ‘‘ছত্রক গ্রামে নাচ-গানের আসর বসেছে। তাতে স্কুলপড়ুয়ারাও যুক্ত হয়ে পড়েছে। এটা অপসংস্কৃতি। আমাদের সমাজ কোথায় যাচ্ছে? এটা তৃণমূলের মদতেই চলছে। ওরাই প্রশ্রয় দিচ্ছে। নাচ-গান ছাড়াও জুয়ার আসর বসেছে।’’

যদিও বিজেপির অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল। হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লকের সভাপতি তোবারক হোসেন বলেন, ‘‘ছত্রক গ্রামে না কি নাচ-গানের আসর বসেছে। তাতে যুবসমাজের ক্ষতি হবে, এটা বাস্তব। যদি তৃণমূলের কেউ জড়িত থাকে তা হলে দল উপযুক্ত ব্যবস্থা নেবে।’’

হরিশ্চন্দ্রপুর থানা সূত্রে জানা গিয়েছে, ওই নাচগানের আসরের জন্য কোনও অনুমতি নেওয়া হয়নি। সোমবার রাতেই অভিযান চালানো হয়েছে বলে পুলিশের দাবি। ওই অনুষ্ঠানের আয়োজকদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে বলেও পুলিশ সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC BJP Dance gambling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE