Advertisement
১৮ মে ২০২৪
arrest

ভুয়ো নিয়োগপত্র নিয়ে মালদহের হাসপাতালে যুবক, সন্দেহ হতেই কড়া পদক্ষেপ করল কর্তৃপক্ষের

সোমবার দুই যুবক মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে যান। হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা গিয়েছে, তাঁরা দাবি করেন তাঁদের হাসপাতালের গ্রুপ সি কর্মী হিসাবে নিয়োগপত্র দিয়েছে রাজ্য স্বাস্থ্য দফতর।

Malda police arrested one fake employee of Malda Medical College Hospital

ভুয়ো নিয়োগপত্র নিয়ে কাজে যোগ দিতে গিয়ে গ্রেফতার। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৮:৫০
Share: Save:

স্বাস্থ্য দফতরের ভুয়ো নিয়োগপত্র নিয়ে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে গ্রুপ সি পদে যোগ দিতে গিয়েছিলেন যুবক। তাঁকে গ্রেফতার করল ইংরেজবাজার থানার পুলিশ। ধৃতকে নিজেদের হেফাজতে নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সোমবার দুই যুবক মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে যান। হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা গিয়েছে, তাঁরা দাবি করেন তাঁদের হাসপাতালের গ্রুপ সি কর্মী হিসাবে নিয়োগপত্র দিয়েছে রাজ্য স্বাস্থ্য দফতর। তাঁরা মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালের ভাইস প্রিন্সিপাল পুরঞ্জয় সাহার সঙ্গে দেখা করে নিয়োগ সংক্রান্ত নথিও জমা দেন। কিন্তু বিষয়টি নিয়ে খটকা লাগে পুরঞ্জয়ের। সেই সময় মালদহ জেলার পুলিশ সুপার প্রদীপকুমার যাদব নিজের স্বাস্থ্য পরীক্ষা করাতে গিয়েছিলেন মেডিক্যাল কলেজে। বিষয়টি তাঁকে জানান পুরঞ্জয়। এর পর শুরু হয় তদন্ত।

মঙ্গলবার ইংরেজবাজার থানার পুলিশ প্রকাশ সাহা (৩৭) নামে এক জনকে গ্রেফতার করে। তাঁর বাড়ি মালদহের হবিবপুর থানার বুলবুলচণ্ডী এলাকার ডাঙাপাড়ায়। জেলার পুলিশ সুপার বলেন, ‘‘প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে একটি চক্র টাকার বিনিময়ে এই কাজ করছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। তিন জনের নাম পেয়েছি। তাঁদের জেরা করা হচ্ছে। এক জনকে গ্রেফতার করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Malda Medical College & Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE