Advertisement
০২ মে ২০২৪
Political Clash

পুলিশের গাড়ি লক্ষ্য করে পাথর, মালদহে আক্রান্ত পুলিশ আধিকারিক-সহ দুই, মাথা ফেটে জখম

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাত ১০টা নাগাদ ভোট পরিস্থিতি খতিয়ে দেখে ফেরার পথে আক্রান্ত হন মালদহের ডিএসপি (ট্রাফিক) বিপুল বন্দ্যোপাধ্যায়।

One police officer injured due to stone pelting at Malda

পুলিশের গাড়ি ভাঙচুর। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ১১:৪৮
Share: Save:

অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের ছো়ড়া ইট-পাথরের আঘাতে জখম হলেন পুলিশ আধিকারিক। শনিবার রাতে এই ঘটনা ঘটেছে মালদহের হরিশ্চন্দ্রপুরে। আক্রান্ত হয়েছেন মালদহের ডিএসপি (ট্রাফিক) বিপুল বন্দ্যোপাধ্যায়। ওই ঘটনায় জখম হয়েছেন আরও এক পুলিশকর্মীও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাত ১০টা নাগাদ ভোট পরিস্থিতি খতিয়ে দেখে ফেরার পথে আক্রান্ত হন বিপুল। হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের ইসলামপুর থেকে ফেরার পথে বস্তা এলাকায় হামলা চালানো হয় মালদহের ডিএসএপি ট্র্যাফিকের গাড়িতে। তাঁর গাড়ি লক্ষ্য করে ইট ছোড়া হয়। আহত হন তিনি। তাঁর মাথা ফেটে গিয়েছে। পাথরের আঘাতে ভেঙে যায় গাড়ির কাচও। বিপুলকে নিয়ে যাওয়া হয় হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় তাঁকে।

ওই ঘটনায় জখম হয়েছেন আরও এক পুলিশকর্মী। রাতেই তাঁকে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়। পুলিশের অনুমান, বিহার থেকে দুষ্কৃতীরা হামলা চালিয়েছে। তাঁদের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE