Advertisement
২১ মে ২০২৪
Siliguri

Rain in siliguri: ৪ ঘণ্টার টানা বৃষ্টিতে জলমগ্ন শিলিগুড়ি, জল ঢুকেছে ঘরের মধ্যেও

অশোকনগর, শক্তিগড়, ডাবগ্রাম, নতুনপাড়া, সাউথ কলোনি, কলেজপাড়া, জলপাই মোড়-সহ শহরের একাধিক এলাকা জলমগ্ন।

জলমগ্ন একাধিক এলাকা।

জলমগ্ন একাধিক এলাকা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২২ ০১:৫৮
Share: Save:

মঙ্গলবার সন্ধ্যা থেকে টানা বৃষ্টিতে জলমগ্ন শিলিগুড়ি শহরের একাধিক এলাকা। ঘণ্টা চারেকের ভারী বৃষ্টিতে জলমগ্ন শহরের উঁচু থেকে নিচু এলাকা। অশোকনগর, শক্তিগড়, ডাবগ্রাম, নতুনপাড়া, সাউথ কলোনি, কলেজপাড়া, জলপাই মোড়-সহ শহরের একাধিক এলাকা জলমগ্ন।

টানা বৃষ্টিতে অশোকনগর, শক্তিগড় এলাকায় রাস্তায় হাঁটু সমান জল দাঁড়িয়ে যায়। এর ফলে ব্যাহত হয় যান চলাচল। ওই সব এলাকায় বেশ কিছু বাড়ির মধ্যেও জল ঢুকে গিয়েছে। এলাকার মানুষ আসবাবপত্র বিছানার উপর তুলে দিয়ে রাত কাটাচ্ছেন।

সমস্যায় সাধারণ মানুষ।

সমস্যায় সাধারণ মানুষ। নিজস্ব চিত্র।

আবহাওয়া দফতরের হিসাব অনুযায়ী, মঙ্গলবার চার ঘণ্টায় ২০০ মিলিমিটারের কাছাকাছি বৃষ্টি হয়েছে শহরে। সে কারণে শহরের উঁচু ও নিচু সব এলাকাতেই জল জমেছে। নদী সংলগ্ন এলাকাগুলোর অবস্থা আরও কঠিন। পুর প্রশাসন জলমগ্ন এলাকাগুলো থেকে দ্রুত জল বার করায় উদ্যোগী হয়েছে।

হাওয়া অফিস জানিয়েছে, উত্তরবঙ্গের জেলাগুলিতে আগামী ৪-৫ দিন ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি, কোচবিহার ও আলিপুরদুয়ারে ভারী বৃষ্টি হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Siliguri Heavy Rainfall Water logged
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE