Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Molestation

কোচবিহারের ‘নির্যাতিতা’র মৃত্যু হাসপাতালে, স্কুল থেকে ফেরার পথে অপহরণ করে ধর্ষণের অভিযোগ

নাবালিকাকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ উঠেছিল। ওই ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে পাঁচ জনকে। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ধৃতদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু হয়েছে।

The girl admitted to the MJN Hospital of Cooch Behar died

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৩ ১১:৪৯
Share: Save:

প্রায় এক সপ্তাহ লড়াই করার পর শেষ পর্যন্ত হার মানতে হল কোচবিহারের ‘নির্যাতিতা’কে। বুধবার সকালে কোচবিহারের এমজেএন হাসপাতালে মৃত্যু হয়েছে তার। এ কথা জানিয়েছেন জেলার ডেপুটি পুলিশ সুপার চন্দন দাস। ওই নাবালিকাকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ উঠেছিল। ওই ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে পাঁচ জনকে।

নাবালিকার পরিবার সূত্রে জানা গিয়েছে, গত ১৮ জুলাই ওই নাবালিকা স্কুলে গিয়েছিল। অসুস্থ বোধ করায় তৃতীয় ক্লাসের পর সে স্কুল থেকে ছুটি নিয়ে বাড়ি ফিরছিল। অভিযোগ, সেই সময় কয়েক জন যুবক তাকে তুলে নিয়ে যায়। সন্ধ্যা হয়ে গেলেও ওই নাবালিকা বাড়ি না ফেরায় তার পরিবারের সদস্যেরা খোঁজাখুঁজি শুরু করেন। এর পর গত ২০ জুলাই পুণ্ডিবাড়ি থানায় মিসিং ডায়েরি করেন তার পরিবারের সদস্যেরা। তাঁদের দাবি, অবশেষে তাঁরা জানতে পারেন কোচবিহারের একটি নার্সিংহোমে ভর্তি ওই নাবালিকা। পুলিশ ঘটনার তদন্তে নেমে পাঁচ জনকে গ্রেফতার করে। পরিবার সূত্রে জানা গিয়েছে, ধৃতেরা ওই নাবালিকার প্রতিবেশী।

কোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপার সানি রাজ জানিয়েছেন, ধৃতদের মধ্যে বাপ্পা বর্মণ নামে এক যুবক ওই কাণ্ডের মূল অভিযুক্ত। ওই ঘটনায় ধৃতদের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের হয়েছে। রুজু হয়েছে অপহরণের মামলাও। পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ চালাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Molestation rape Murder POCSO Act
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE