Advertisement
১৯ মে ২০২৪
Explosion

বল ভেবে বোমা নিয়ে খেলা! ডালখোলায় বিস্ফোরণে জখম তিন শিশু

গুরুতর জখম অবস্থায় তিন শিশু— রবি ঋষি (১২), বিকাশ ঋষি (৮) ও সোনু ঋষি (৭)-কে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

বৃহস্পতিবার উত্তর দিনাজপুরের ডালখোলা থানার পাতনোর বেলবাড়ির ঘটনা। নিজস্ব ছবি।

বৃহস্পতিবার উত্তর দিনাজপুরের ডালখোলা থানার পাতনোর বেলবাড়ির ঘটনা। নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
ডালখোলা (উত্তর দিনাজপুর) শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ১৭:১১
Share: Save:

বল ভেবে বোমা নিয়ে খেলতে গিয়ে বিস্ফোরণে জখম তিন শিশু। বৃহস্পতিবার উত্তর দিনাজপুরের ডালখোলা থানার পাতনোর বেলবাড়ির ঘটনা। গুরুতর জখম অবস্থায় তিন শিশু— রবি ঋষি (১২), বিকাশ ঋষি (৮) ও সোনু ঋষি (৭)-কে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। যদিও ঘটনাস্থল থেকে এখনও পর্যন্ত কোনও বোমা উদ্ধার হয়নি বলেই খবর পুলিশ সূত্রে।

স্থানীয় সূত্রে খবর, বাঁশঝাড়ের পাশে একটি মাঠের ধারে খেলছিল তিন বালক। সে সময় জঞ্জালের মধ্যে একটি ছোট প্লাস্টিকের বলের মতো কিছু পড়ে থাকতে দেখে তারা। সেটিকে বল ভেবে খেলা শুরু করতেই বিস্ফোরণ ঘটে বলে দাবি স্থানীয়দের। জখম শিশুদের আত্মীয় কেদার ঋষি বলেন, ‘‘মাঠের পাশে বোমা পড়েছিল। সেটিকে বল ভেবে খেলতে গিয়ে বিস্ফোরণ হয়েছে।’’ শব্দ শুনে স্থানীয় লোকজন ছুটে এসে রক্তাক্ত ও জখম তিন শিশুকে উদ্ধার করে প্রথমে করণদিঘি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাদের রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এই ঘটনা প্রসঙ্গে ইসলামপুর জেলা পুলিশ সুপার বিশপ সরকার বলেন, ‘‘জখমদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বোমের কোনও কিছুই দেখা যায়নি এখনও পর্যন্ত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Explosion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE