Advertisement
১৯ মে ২০২৪
Raigunj

রায়গঞ্জ-কাণ্ড: জন্মদিনের পার্টিতে মদ খেয়ে বেসামাল, গাড়ি থেকে নামতে গিয়ে বিপত্তি

গাড়ি চড়ে বন্ধুদের সঙ্গে বাড়ি ফেরার পথেই বিপত্তি ঘটে। এমনটাই জানা গিয়েছে পুলিশ সূত্রে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই তরুণী সুস্থ।

অচৈতন্য অবস্থায় উদ্ধার  হয় তরুণী।

অচৈতন্য অবস্থায় উদ্ধার হয় তরুণী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ শেষ আপডেট: ০৬ জুন ২০২১ ১৪:০৫
Share: Save:

রায়গঞ্জে রাস্তার ধার থেকে এক অর্ধনগ্ন তরুণীকে অচৈতন্য অবস্থায় উদ্ধারের ঘটনায় নয়া মোড়। রায়গঞ্জের এক সম্ভ্রান্ত পরিবারের ওই তরুণী ঘরোয়া পার্টিতে মদ্যপান করেছিলেন। তার পর গাড়ি চড়ে বন্ধুদের সঙ্গে বাড়ি ফেরার পথেই ওই বিপত্তি ঘটে। এমনটাই জানা গিয়েছে পুলিশ সূত্রে।

পুলিশ সূত্রে খবর, শনিবার সন্ধ্যায় বন্ধুর জন্মদিনের পার্টিতে যোগ গিয়েছিলেন ওই তরুণী। সেখানে তিনি মদ্যপান করেন। পার্টির কথা ওই তরুণীর পরিবারও জানত বলে পুলিশের দাবি। পার্টি শেষে ওই তরুণীকে নিজেদের গাড়ি করে বাড়িতে নামিয়ে দিতে যান তাঁর বন্ধুরা। জানা গিয়েছে, গাড়িতে নেশাগ্রস্থ অবস্থায় ওই তরুণী পান খাবেন বলে বায়না ধরেন। তার জেরে দোকানের খোঁজ শুরু করেন ওই তরুণীর বন্ধুরা। কিন্তু সব দোকান বন্ধ থাকায় পথে গাড়ি ঘুরিয়ে বাড়ি ফিরে যাওয়ার সময় ওই বিপত্তি ঘটে। বেসামাল অবস্থায় গাড়ির দরজা খুলে নামতে গিয়ে পড়ে যান তিনি।

পুলিশের দাবি, স্থানীয় বাসিন্দারা তরুণীকে পড়ে যেতে দেখে ছুটে আসেন। তখনই ভয় পেয়ে তাঁকে ফেলে রেখেই গাড়ি নিয়ে চম্পট দেন তাঁর বন্ধুরা। এই ঘটনার প্রেক্ষিতে পুলিশি কোনও অভিযোগ দায়ের করেনি তরুণীর পরিবার। তবে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই তরুণী সুস্থ অবস্থায় বাড়ি ফিরেছেন।

শনিবার রাতে রায়গঞ্জ শহরের বীরনগরে ওই তরুণীকে গাড়ি থেকে ফেলে দিয়ে যাওয়ার অভিযোগে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। পুলিশ তাঁকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

woman Youth Raigunj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE