Advertisement
০২ মে ২০২৪
Lightening

বৃষ্টি থেকে মাথা বাঁচাতে আশ্রয় নেন গাছের তলায়, বাজ পড়ে লুটিয়ে পড়লেন পাঁচ জন, মৃত ২

বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটি ব্লকের তরকাবাইদের বাসিন্দা দুই মহিলা সোমবার সকালে গ্রাম সংলগ্ন জঙ্গলে জ্বালানি সংগ্রহে যান। তাঁদের সঙ্গে ছিলেন গ্রামের বেশ কয়েক জন মহিলা। বাড়ি ফেরার পথে হল অঘটন।

Lightening

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাঁকুড়া শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৩ ২০:০৫
Share: Save:

বাঁকুড়ায় বজ্রপাতে মৃত্যু হল দু’জনের। আহত হলেন আরও তিন জন। সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটি ব্লকের তরকাবাইদ গ্রামে। পুলিশ সূত্রে খবর, মৃত দু’জনের নাম চায়না লোহার (৬৩) এবং মায়া লোহার (৪৪)। জ্বালানি সংগ্রহ করতে জঙ্গলে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।স্থানীয় সূত্রে খবর, বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটি ব্লকের তরকাবাইদের বাসিন্দা দুই মহিলা সোমবার সকালে গ্রাম সংলগ্ন জঙ্গলে জ্বালানি সংগ্রহে যান। তাঁদের সঙ্গে ছিলেন গ্রামের বেশ কয়েক জন মহিলা। জ্বালানি সংগ্রহ করে দুপুরে সবাই মিলে গ্রামে ফিরছিলেন। আচমকা বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি শুরু হয়। বৃষ্টির জন্য গ্রামের অদূরে একটি বড় গাছের তলায় আশ্রয় নিয়েছিলেন কয়েক জন মহিলা। কিন্তু একটি বাজ পড়ে ওই গাছেই। বজ্রাঘাতে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন সবাই। অকুস্থলে মারা যান চায়না এবং মায়া। গুরুতর আহত হন আরও তিন জন।

পরে ওই তিন জনকে উদ্ধার করে অমরকানন গ্রামীণ হাসপাতালে ভর্তি করান স্থানীয়রা। আহতদের শারীরিক পরিস্থিতি স্থিতিশীল বলেই জানা গিয়েছে। এ ভাবে দুই মহিলার মৃত্যুতে শোকস্তব্ধ গ্রামবাসীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lightening Death bankura
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE