Advertisement
১৮ মে ২০২৪
Accident in Birbhum

বীরভূমে মাছ বিক্রি করতে যাওয়ার পথে পিষে দিয়ে চলে গেল লরি! ঘটনাস্থলেই মৃত্যু মৎস্যজীবীর

স্থানীয় সূত্রে খবর, শনিবার সকাল ৯টা নাগাদ নলহাটি বাজার থেকে মাছ নিয়ে ১৪ নম্বর জাতীয় সড়ক ধরে সাইকেল চালিয়ে জগধারীর দিকে যাচ্ছিলেন হীরেন। সেই সময় একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে তাঁকে পিছন থেকে ধাক্কা দেয়।

ঘাতক লরি ঘিরে বিক্ষোভ স্থানীয়দের।

ঘাতক লরি ঘিরে বিক্ষোভ স্থানীয়দের। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৪ ১১:১০
Share: Save:

লরিতে পিষ্ট হয়ে মৃত্যু হল এক মাছ বিক্রেতার। শনিবার সকালে রানিগঞ্জ-মোড়গ্রাম ১৪ নম্বর জাতীয় সড়কে বীরভূমের নলহাটির সিএডিসি মোড়ে দুর্ঘটনাটি ঘটেছে। মৃত মৎস্যজীবীর নাম হীরেন মহলদার। স্থানীয় সূত্রে খবর, তাঁর বাড়ি নলহাটি পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের জগধারী এলাকায়।

শনিবার সকাল ৯টা নাগাদ হীরেন নলহাটি বাজার থেকে মাছ নিয়ে ১৪ নম্বর জাতীয় সড়ক ধরে সাইকেল চালিয়ে জগধারীর দিকে যাচ্ছিলেন। সেই সময় একটি খালি লরি নিয়ন্ত্রণ হারিয়ে তাঁকে পিছন থেকে ধাক্কা দেয়। তিনি রাস্তায় পড়ে গেলে সেই লরি তাঁকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

এ দিকে দুর্ঘটনার পর এলাকায় বিক্ষোভ দেখাতে শুরু করেছেন স্থানীয় বাসিন্দারা। পরে খবর পেয়ে নলহাটি থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। পুলিশ ঘাতক লরি এবং তার চালককে আটক করেছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Birbhum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE