Advertisement
৩০ এপ্রিল ২০২৪
storm

ঘুমন্ত অবস্থায় দেওয়াল চাপা পড়ে মৃত্যু শিশুকন্যার, মাঝরাতের কালবৈশাখীতে বিপত্তি মুরারইয়ে

বুধবার মাঝরাতে ঝড়বৃষ্টি শুরু হয়েছিল মুরারই এলাকায়। তার জেরে সারদুয়ারি-কনকপুর গ্রামের বাসিন্দা রোহিত কোনাইয়ের কাঁচাবাড়ি ভেঙে পড়ে।

One child died by sliding house at Murarai of Birbhum

ঝড়ে ভেঙে পড়েছে বাড়ি। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মুরারই শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ১১:৩৩
Share: Save:

কালবৈশাখী ঝড়ে দেওয়াল চাপা পড়ে মৃত্যু হল দুই বছরের এক শিশুকন্যার। বুধবার রাতে এই ঘটনা ঘটেছে বীরভূমের মুরারই থানার সারদুয়ারি-কনকপুর গ্রামে। ওই ঘটনায় জখম হয়েছেন আরও তিন জন। তাঁদের ভর্তি করানো হয়েছে হাসপাতালে।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে। বুধবার মাঝরাতে ঝড়বৃষ্টি শুরু হয়েছিল মুরারই এলাকায়। তার জেরে সারদুয়ারি-কনকপুর গ্রামের বাসিন্দা রোহিত কোনাইয়ের কাঁচাবাড়ি ভেঙে পড়ে। সেই সময় রোহিত সপরিবারের ঘুমোচ্ছিলেন বাড়িতে। দেওয়াল ভেঙে চাপা পড়েন সকলেই। দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় সঙ্গীতা কোনাই নামে রোহিতের দু’বছরের শিশুকন্যার। জখম হয়েছেন আরও তিন জন। তাঁদের মধ্যে রয়েছে এক শিশু। সকলকে উদ্ধার করে ভর্তি করানো হয়েছে মুরারই ব্লক হাসপাতালে। নীলকুমার কোনাই নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘ঘুমন্ত অবস্থায় ঘর ভেঙে ওঁদের উপর পড়ে যায়। বাড়িতে চার জন ছিলেন। এক জনকে উদ্ধার করা যায়নি। শিশুটির মৃত্যু হয়েছে।’’

মুরারই এক ব্লকের বিডিও মিঠুন বিশ্বাস বলেন, ‘‘আমরা বিষয়টি শুনেছি। পরিবারের লোকজনের সঙ্গে কথা বলার চেষ্টা করছি। প্রশাসনিক তরফে যা যা করার আমরা নিশ্চয়ই করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

storm Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE