Advertisement
১৭ মে ২০২৪
police

চালক ও খালাসিকে মারধর করার অভিযোগে ক্লোজ করা হল ইলামবাজারের পুলিশ আধিকারিককে

ডাম্পারের চালক এবং খালাসিকে মারধর করার অভিযোগে ক্লোজ করা হল বীরভূমের ইলামবাজার থানার এক আধিকারিককে। আহত ওই খালাসি কলকাতায় এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশের মারধরের অভিযোগ তুলে বিক্ষোভ।

পুলিশের মারধরের অভিযোগ তুলে বিক্ষোভ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ইলামবাজার শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৫:৫১
Share: Save:

ডাম্পারের চালক এবং খালাসিকে মারধর করার অভিযোগে ক্লোজ করা হল বীরভূমের ইলামবাজার থানার এক আধিকারিককে। আহত ওই খালাসি কলকাতায় এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার প্রতিবাদে সোমবার সকালে সিউড়ি-বোলপুর রাস্তায় পাড়ুইয়ে অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ইলামাজার চেক পোস্টে বিভিন্ন গাড়ি থেকে টাকা তোলে পুলিশ। রবিবার রাতে বীরভূমের পাড়ুই এলাকার বাসিন্দা ডাম্পারের চালক শেখ ইসমাইল এবং খালাসি শেখ নুরুর থেকে পুলিশ টাকা চায় বলে অভিযোগ। ইসমাইলের দাবি, টাকা না দেওয়ায় তাঁদের মারধর করা হয়। ঘটনার জেরে চোখে আঘাত পান খালাসি নুরু। তাঁকে কলকাতায় স্থানান্তরিত করানো হয়েছে। এই ঘটনার জেরে সোমবার রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান পাড়ুইয়ের বাসিন্দারা। তাঁরা অভিযুক্ত পুলিশ আধিকারিকের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেবার আর্জি জানান। অবরোধের জেরে ভোগান্তিতে পড়েন যাত্রীরা।

এই ঘটনার পর বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠী জানান, অভিযুক্ত পুলিশ আধিকারিক বিশ্বজিৎ মালকে ক্লোজ করা হয়েছে। এর পাশাপাশি, বিশ্বজিতের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Truck Drivers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE