Advertisement
০২ মে ২০২৪
dead body

রামপুরহাটের জলাশয়ে ভাসছে মৃত মহিলা, তারাপীঠে মিলল যুবকের দেহ

বুধবার সকালে রামপুরহাটের ঝনঝনিয়া ব্রিজের কাছে একটি জলাশয়ে এক মহিলার দেহ ভাসতে দেখেন স্থানীয়েরা।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট ও তারাপীঠ শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২২ ১২:৫৯
Share: Save:

একই দিনে বীরভূমের দু’জায়গা থেকে দু’টি দেহ উদ্ধার করল পুলিশ। এই দুই পৃথক ঘটনার প্রথমটি রামপুরহাটের। সেখানকার একটি জলাশয়ে এক অজ্ঞাতপরিচয় মহিলার দেহ ভাসতে দেখা যায়। অন্য দিকে, তারাপীঠের একটি হোটেলের পাশের গলিতে এক যুবকের দেহ পাওয়া গিয়েছে। এ ক্ষেত্রেও ওই যুবকের নামপরিচয় জানা যায়নি। বুধবার সকালে বীরভূমের এই দুই পৃথক ঘটনায় তদন্তে নেমেছে পুলিশ।

বুধবার সকালে রামপুরহাটের ঝনঝনিয়া ব্রিজের কাছে একটি জলাশয়ে এক মহিলার দেহ ভাসতে দেখেন স্থানীয়েরা। তাঁদের দাবি, আদিবাসী ওই মহিলার বয়স আনুমানিক ৪০-৫০ বছর। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে রামপুরহাট থানার পুলিশ। স্থানীয় বাসিন্দা গোলক হালদার বলেন, ‘‘আজ সকালে দেখি, কাঁদরের জলে একটা মহিলার দেহ ভাসছে। ৪০-৫০ বছর বয়সি হবে। কপালে চোট রয়েছে দেখলাম। তবে এ বিষয়ে তো আমরা কিছু বলতে পারব না। মহিলার কপালে কী ভাবে ওই চোট হল, তা ময়নাতদন্তের পর পুলিশ জানাতে পারবে।’’

পুলিশ সূত্রে খবর, মৃতার ডান কপালে ও গালে ক্ষতচিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য দেহটি রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

অন্য দিকে, বুধবার সকালেই আরও একটি দেহ উদ্ধার হয় তারাপীঠে। সেখানকার একটি হোটেলের পাশের গলি থেকে এক অজ্ঞাতপরিচয় যুবকের পরিত্যক্ত দেহ উদ্ধার করে তারাপীঠ থানার পুলিশ। এলাকার বাসিন্দারাই ওই দেহটি দেখেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, মৃতের গলায় কালসিটের দাগ রয়েছে। ওই যুবকের বয়স আনুমানিক ৪০-৪২ বছর।

তারাপীঠ থানার ঢিলছোড়া দূরত্বে উদ্ধার হওয়া ওই দেহটি রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। সেই সঙ্গে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body Tarapith Rampurhat Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE