Advertisement
১৭ মে ২০২৪
Soumen Mitra

Police Medal: কলকাতার পুলিশ কমিশনার সৌমেনকে এ বার ‘অসাধারণ’ পুরস্কার দিচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা

মঙ্গলবার নবান্ন থেকে এ বছরের স্বাধীনতা দিবসে পুলিশ পদক প্রাপক ১০ জন পুলিশ আধিকারিকের নাম ঘোষণা করা হয়েছে। তালিকায় ন’জন আইপিএস রয়েছেন।

কলকাতার পুলিশ কমিশনার সৌমেন মিত্র।

কলকাতার পুলিশ কমিশনার সৌমেন মিত্র। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২১ ২২:১০
Share: Save:

কলকাতার পুলিশ কমিশনার সৌমেন মিত্রকে ‘কর্মক্ষেত্রে অসাধারণ কৃতিত্বের’ জন্য পুলিশ পদকে সম্মানিত করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার রাজ্য স্বরাষ্ট্র দফতরের তরফে জানানো হয়েছে, আগামী ১৫ অগস্ট স্বাধীনতা দিবসে সৌমেন-সহ মোট ১০ জন পুলিশ আধিকারিককে পদক দেওয়া হবে।

গত ফেব্রুয়ারি মাসে বিধানসভা ভোটের আগে সৌমেনকে কলকাতার পুলিশ কমিশনারের দায়িত্ব দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। তার আগে ২০১৬-র বিধানসভা ভোটের আগে নির্বাচন কমিশনের তরফে তাঁকে কলকাতার পুলিশ কমিশনারের দায়িত্ব দেওয়া হয়েছিল। কিন্তু ভোটের পরেই রাজ্য সরকার সরিয়ে দেয় সৌমেনকে।

স্বাধীনতা দিবসের দিনে যে ১০ জন পুলিশ আধিকারিককে পদক দেওয়া হবে তাঁদের মধ্যে সৌমেন ছাড়া দু’জন ‘কর্মক্ষেত্রে অসাধারণ কৃতিত্বের’ জন্য সম্মানিত হবেন। এঁরা হলেন, এডিজি (কারা) পীযূষ পাণ্ডে এবং আইজি(উত্তরবঙ্গ) ডি পি সিংহ। অন্য সাত জন পুলিশ আধিকারিক পাবেন মুখ্যমন্ত্রী পদক (সিএম মেডেল)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE