Advertisement
০৪ মে ২০২৪
Ram Mandir Inauguration

রামলালার ‘সেবা’য় ১১০০ কেজি গোবিন্দভোগ চাল অযোধ্যায় পাঠালেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত

ইতিমধ্যেই দেশের বিভিন্ন রাজ্য থেকে ফুল, ফল-সহ পুজোর একাধিক সামগ্রী পৌঁছে গিয়েছে অযোধ্যায়। মন্দির উদ্বোধনের আগে সোমবার সেখানে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি।

Sukanta Majumdar sent 1100 Kg rice for Ramlalla in Ayodhya temple

সুকান্ত মজুমদার। গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৪ ১৬:৫৪
Share: Save:

অযোধ্যায় রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির থাকতে না পারলেও দেশ-বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে পুজোর সামগ্রী পাঠাচ্ছেন ভক্তেরা। রামলালার ‘সেবা’য় এ বার অযোধ্যায় ১১০০ কেজি গোবিন্দভোগ চাল পাঠালেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

রবিবার নিজের এক্স হ্যান্ডলে একটি পোস্ট করে সুকান্ত লেখেন, “মাহেন্দ্রক্ষণের অপেক্ষায় আজ প্রভু শ্রী রামের সেবায়, বালুরঘাট লোকসভা কেন্দ্রের সাংসদ হিসাবে দক্ষিণ দিনাজপুর জেলা থেকে অযোধ্যায় ১১০০ কেজি গোবিন্দভোগ চাল পাঠালাম।” একটি ট্রাকে করে এই চাল পৌঁছে যাবে অযোধ্যায়। রবিবার বালুরঘাটে রামের ছবি অঙ্কিত বিশেষ ধ্বজা নাড়িয়ে এই সফরের সূচনা করেন সুকান্ত। সুকান্তের সঙ্গে বিজেপির স্থানীয় কর্মী-সমর্থকেরাও।

ইতিমধ্যেই দেশের বিভিন্ন রাজ্য থেকে ফুল, ফল-সহ পুজোর একাধিক সামগ্রী পৌঁছে গিয়েছে অযোধ্যায়। সেখানে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। আগামী সোমবার রামমন্দিরের গর্ভগৃহে রামলালা বা শিশু রামের বিগ্রহে প্রাণপ্রতিষ্ঠা হবে। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE