Advertisement
১৭ মে ২০২৪
mobile game

Mobile Addiction: মোবাইল ভেঙে দেওয়ায় বাড়ি ছাড়ল অভিমানী ছেলে, রাজস্থান থেকে উদ্ধার বারুইপুরের কিশোর

পুলিশ সূত্রে খবর, ১৩ বছরের ছেলে দীপ নস্করকে অপহরণ করা হয়েছে বলে বারুইপুর থানায় অভিযোগ করেছিলেন দক্ষিণ কল্যাণপুরের বাসিন্দা সজল নস্কর।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ১৫ মে ২০২২ ১৯:৫২
Share: Save:

পড়াশোনা ছেড়ে দিনভর মোবাইল গেমেই মেতে থাকত সে। ওই নেশা কাটাতে মোবাইলটিই ভেঙে দেন বাবা। অভিমানে বাড়ি ছেড়ে পালিয়ে রাজস্থানে চলে যায় বারুইপুরের এক কিশোর। প্রায় এক মাস পরে শনিবার রাতে তাকে রাজস্থান থেকে বাড়ি ফিরিয়ে এনেছে পুলিশ। আপাতত তাকে একটি শেল্টার হোমে রাখা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, তাঁর ১৩ বছরের ছেলে দীপ নস্করকে অপহরণ করা হয়েছে বলে বারুইপুর থানায় অভিযোগ করেছিলেন দক্ষিণ কল্যাণপুরের বাসিন্দা সজল নস্কর।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, স্থানীয় পদ্মপুকুর মধ্য বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়ে দীপ। তাঁদের দাবি, স্কুলে পরীক্ষা দিতে যাওয়ার নাম করে ১৮ এপ্রিল সকাল ১০টা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে যায় সে। তবে তার পর আর বাড়ি ফেরেনি দীপ।

আরও পড়ুন:

পুলিশ জানিয়েছে, ২১ এপ্রিল বারুইপুর থানায় অপহরণের অভিযোগ দায়ের করে দীপের পরিবার। তদন্তে নেমে সূত্র মারফত পুলিশ জানতে পারে যে রাজস্থানে চলে গিয়েছে দীপ। এর পর বারুইপুর থানার আইসি দেবকুমার রায়ের নির্দেশে একটি দল গঠন করেন ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিকেরা। দীপের বাবাকে সঙ্গে নিয়ে ৭ মে রাজস্থানের উদ্দেশে পাড়ি দেন তাঁরা। সে সময়ই এক ব্যক্তির মোবাইল থেকে বাড়িতে ফোন করে আধার এবং ভোটার কার্ড চায় দীপ। ৯ মে বিকেলে রাজস্থানে পৌঁছয় পুলিশের ওই দলটি। এর পর ১১ মে সালাসার বাস স্ট্যান্ড থেকে দীপকে উদ্ধার করা হয়। সেখান থেকে বারুইপুরের দীপকে নিয়ে আসে ওই দলটি। এই ঘটনার এক তদন্তকারী আধিকারিক বলেন, ‘‘রাজস্থানে গিয়ে থাকার জন্য কেটারিং-এর সংস্থায় কাজ শুরু করেছিল দীপ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mobile game Baruipur Rajasthan Mobile Addiction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE