Advertisement
১৮ মে ২০২৪
Tourist Harassment

জলের নীচে জোর করে চুম্বন! সাঁতার শিখতে গিয়ে প্রশিক্ষকের হাতেই নিগৃহীত তরুণী

সমুদ্রের নীচে সাঁতার শিখতে গিয়েছিলেন এক পর্যটক তরুণী। তিনি চিন থেকে মালয়েশিয়া ঘুরতে গিয়েছিলেন। জলে নেমে নিগ্রহের শিকার হতে হয় তাঁকে। প্রশিক্ষক তাঁকে চুম্বন করেন বলে অভিযোগ।

Chinese tourist harassed under water by swimming instructor in Malaysia.

জলের নীচে চিনা তরুণীকে চুম্বনের অভিযোগ প্রশিক্ষকের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কুয়ালা লামপুর (মালয়েশিয়া) শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১২:৪৭
Share: Save:

সমুদ্রের নীচে সাঁতার কাটা শিখতে গিয়ে প্রশিক্ষকের হাতেই নিগ্রহের শিকার হলেন চিনা তরুণী। জলের নীচে কী ভাবে সাঁতার কাটতে হয়, তা শিখতে জলে নেমেছিলেন তিনি। পর্যটকদের জন্য স্থানীয় প্রশাসনই এই ব্যবস্থা করে থাকে। অভিযোগ, প্রশিক্ষক ওই তরুণীকে জলের নীচে জোর করে চুম্বন করেছেন।

মালয়েশিয়ার সাবা প্রদেশের সেলপোরনা এলাকায় সমুদ্রের নীচে সাঁতার শিখতে গিয়েছিলেন ওই তরুণী। চিন থেকে তিনি মালয়েশিয়ায় ঘুরতে গিয়েছিলেন। সেখানেই সমুদ্রে নেমে জলের তলার দুনিয়ায় ঘুরে বেড়ানোর স্বাদ উপভোগ করতে চান। চিনের সংবাদমাধ্যম সাউথ চায়না মর্নিং পোস্টের প্রতিবেদন অনুযায়ী, গত ৫ মে জলে নেমে নিগ্রহের শিকার হন তরুণী। তিনি দেশে ফেরার আগে ওই প্রশিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে এসেছেন।

জলের নীচে চিনা পর্যটক তরুণীকে হেনস্থা করেন প্রশিক্ষক।

জলের নীচে চিনা পর্যটক তরুণীকে হেনস্থা করেন প্রশিক্ষক। ছবি: সংগৃহীত।

২৪ বছর বয়সি চিনা তরুণীর অভিযোগের ভিত্তিতে মূল ঘটনার দু’দিন পর অভিযুক্ত সাঁতার প্রশিক্ষককে গ্রেফতার করা হয়। তিনি যে তরুণীকে জলের নীচে জোর করে চুম্বন করছেন, সেই ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ছবিটি প্রথম ফেসবুকে পোস্ট করা হয়েছিল।

পুলিশ জানিয়েছে, জলে ওই কাণ্ড ঘটানোর পরেও থামেননি অভিযুক্ত। জল থেকে ওঠার পরেও তিনি তরুণীকে হেনস্থা করেছেন বার বার। তাঁকে ভিডিয়ো কল করে নিজের সঙ্গে রাত কাটানোর অশ্লীল প্রস্তাবও দিয়েছেন বলে অভিযোগ। পর্যটককে এমন হেনস্থা নিয়ে মালয়েশিয়া প্রশাসন তৎপর। এই ধরনের ঘটনা দেশের পর্যটন শিল্পে প্রভাব ফেলতে পারে বলে মনে করা হচ্ছে। অভিযুক্তের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tourist Sexual Harassment Kissing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE