Advertisement
১৬ মে ২০২৪
Theft

Pakistani Man: আট বছর আগে চুরি যাওয়া বাইক ব্যবহার করছে পুলিশ! পাকিস্তান আছে পাকিস্তানেই

ইমরান নামে ওই ব্যক্তির মোটরবাইক আট বছর আগে চুরি যায়। লাহৌরের মুঘলপুরা এলাকা থেকে এই বাইকটি চুরি গিয়েছিল।

মোটরবাইকটি চুরি যায় লাহৌরের মুঘলপুরা এলাকা থেকে।

মোটরবাইকটি চুরি যায় লাহৌরের মুঘলপুরা এলাকা থেকে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
লাহৌর শেষ আপডেট: ০৬ জুন ২০২২ ১২:০৭
Share: Save:

মোটরবাইক চুরি হয়েছে বছর আটেক আগে। হঠাৎই সেই চুরি যাওয়া বাইকের ই-চালান পৌঁছল বাইক মালিকের কাছে! শুধু তাই নয় বিশদে জানতে গিয়ে ওই ব্যক্তি জানতে পারেন তাঁর চুরি যাওয়া বাইকটি গত আট বছর ধরে ব্যবহার করছে পুলিশ। চুরি যাওয়া বাইক খোঁজার দায়িত্ব যাদের, তারাই কি না গত আট বছর ধরে সেই বাইক দখল করে রেখেছে! এই অদ্ভুত ঘটনাটি ঘটেছে পাকিস্তানে। ওই ব্যক্তি নেটমাধ্যমে এই ঘটনাটি জানানোর পর ইতিমধ্যেই নেটমাধ্যম জুড়ে হাসির রোল উঠেছে।

পাকিস্তানের এক সংবাদ সংস্থার প্রতিবেদন অনুযায়ী, ইমরান নামে ওই ব্যক্তির মোটরবাইক আট বছর আগে চুরি যায় লাহৌরের মুঘলপুরা এলাকা থেকে। তিনি এই বিষয়ে পুলিশের কাছে অভিযোগও দায়ের করেন। কিন্তু শেষমেশ বাইকটি খুঁজে পাওয়া যায়নি। আট বছর পর তাঁর ঠিকানায় চুরি যাওয়া বাইকটির ই-চালান আসায় তাঁর চোখ কপালে উঠেছে। ই-চালানের ছবিতে তিনি দেখেন তাঁর চুরি যাওয়া এই বাইকে বসে আছেন দুই পুলিশকর্মী।

তিনি এর পর খোঁজ করে আরও জানতে পারেন যে, তাঁর চুরি যাওয়া বাইকটি লাহৌরের সবজারার পুলিশকর্মীরা ব্যবহার করছেন। বাইক ফিরে পাওয়ার আশায় ওই ব্যক্তি বার বার আবেদন করলেও তা আর ফিরে পাননি। এর পর তিনি চিফ সিভিলিয়ান পার্সোনেল অফিসারের (সিসিপিও) কাছে একটি অভিযোগ দায়ের করলে তাঁকে পুলিশ স্টেশন থেকে বাইকটি নিয়ে যাওয়ার কথা জানানো হয়। এর পর তিনি আবার পুলিশ স্টেশনে গেলে তাঁকে আবারও ফিরিয়ে দেওয়া হয়।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Theft motorbike pakistan police Lahore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE