Advertisement
১৮ মে ২০২৪
america

Flight Attendant: ঘুমনোর ভান করে বিমানসেবিকার নিতম্বে হাত! কী হল তার পর

বিমানসেবিকা পিছন ফিরে দেখেন যে এই হাত আর কারও নয়, ঘুমনোর ভান করে থাকা জয়াসের। আর পরেই জয়াসের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই বিমানসেবিকা।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ফ্লোরিডা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২২ ১২:১৬
Share: Save:

বিমানসেবিকাকে দেখে ঘুমনোর ভান করেছিলেন যাত্রী। কিন্তু সেই বিমানসেবিকা কাছে আসতে কুকীর্তি! পিছন ঘুরে দাঁড়াতেই তাঁর নিতম্বে হাত দিয়ে যৌন হেনস্থার চেষ্টা করলেন ওই যাত্রী। আর এই কাণ্ডের জন্য ছ’মাসের জেল হল যাত্রীর। আমেরিকার ফ্লোরিডার একটি আদালত এই রায় দিয়েছে। অভিযুক্ত এনিও সোকোরো জয়াসকে দোষী ঘোষণা করে সাজা দেন বিচারক।

গত বছর ৬ অগস্ট এই ঘটনাটি ঘটে। আমেরিকা এয়ারলাইন্সের একটি বিমানে চড়ে কানকুন থেকে মায়ামি যাচ্ছিলেন জয়াস।

জয়াস ঘুমোচ্ছেন ভেবে তাঁর কোলে একটি খাবারের থলি রেখে চলে যাচ্ছিলেন বিমানসেবিকা। কিন্তু তিনি ঘুরে দাঁড়াতেই অনুভব করেন যে, কেউ তাঁর নিতম্বে হাত দিয়ে চেপে ধরেছে। বিমানসেবিকা পিছন ফিরে দেখেন যে এই হাত আর কারও নয়, ঘুমনোর ভান করে থাকা জয়াসের। আর পরেই জয়াসের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই বিমানসেবিকা।

বিমানে থাকা থাকা অন্য একজন যাত্রীও পুরো বিষয়টি দেখেন এবং জবানবন্দি দেওয়ার সময় ঘটনার সত্যতা বিচারকদের সামনে বলেন। জয়াসও পরে নিজের দোষ স্বীকার করেন।

ফেডারেল অ্যাভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশনের মতে, অতিমারি আবহের পর থেকে বিমানসেবক এবং সেবিকাদের প্রতি যাত্রীদের দুর্ব্যবহারের ঘটনা অনেক বেড়ে গিয়েছে। শুধু ২০২১ সালেই যাত্রীদের অভব্য আচরণের প্রায় ছয় হাজার অভিযোগ দায়ের হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

america Florida flight Passenger arrested
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE