Advertisement
০৬ মে ২০২৪
Dhaka Accident

লোহার রড ঢুকে গেল কিশোরের মাথা ফুঁড়ে, উড়ালপুলের নীচে দাঁড়িয়েই মৃত্যু!

ঢাকার মহাখালী উড়ালপুল থেকে রড নীচে পড়ে যায়। সেই সময় উড়ালপুলের নীচ দিয়ে হেঁটে যাচ্ছিল এক কিশোর। তার মাথায় রড ঢুকে যায়। পরে হাসপাতালে কিশোরের মৃত্যু হয়।

Symbolic Image.

উড়ালপুল থেকে রড মাথায় পড়ে মৃত্যু কিশোরের। —প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৬:৫১
Share: Save:

উড়ালপুলের নীচ দিয়ে হেঁটে যাওয়ার সময় কিশোরের মাথায় পড়ল লোহার রড। কিশোরের মাথা ফুঁড়ে ঢুকে গিয়েছিল তা। হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

ঘটনাটি বাংলাদেশের রাজধানী ঢাকার। সোমবার সকালে মহাখালী উড়ালপুলের নীচে ওই কিশোরের মৃত্যু হয়েছে। তার বয়স মাত্র ১২ বছর। তবে কিশোরের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সোমবার সকালে মহাখালী উড়ালপুলের নীচ দিয়ে হেঁটে যাচ্ছিল কিশোর। হঠাৎ উপর থেকে একটি লোহার রড নীচে এসে পড়ে। কিশোরের মাথায় সেই রডের আঘাত লাগে। মাথা ফুঁড়ে ঢুকে যায় রডের টুকরো।

রক্তাক্ত অবস্থায় কিশোরকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যান স্থানীয়েরা। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে মৃত্যু হয় কিশোরের।

পুলিশ জানিয়েছে, কিশোরের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। স্থানীয়দের কেউ কেউ তাকে গত কয়েক দিন ধরে মহাখালী উড়ালপুল এলাকায় ঘোরাফেরা করতে দেখেছিলেন। কিন্তু তার বাড়ি কোথায়, কেউ বলতে পারেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Death dhaka Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE