Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Nepal Bus Accident

সেতুর রেলিং ভেঙে নদীতে গিয়ে পড়ল বাস, নেপালে দুই ভারতীয়-সহ ১২ জনের মৃত্যু

নিহতদের মধ্যে আট জনের পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে দুর্ঘটনাগ্রস্ত বাসের বাকি ২২ জন যাত্রীকে।

Two Indians among twelve passengers killed as bus veers of bridge and falls in Nepal river

নেপালের দুর্ঘটনাগ্রস্ত বাস। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪ ১৫:২৭
Share: Save:

রাতের অন্ধকারে নিয়ন্ত্রণ হারিয়ে সেতু থেকে নীচে পড়ল বাস। নেপালের এই দুর্ঘটনায় দুই ভারতীয়-সহ অন্তত ১২ জনের মৃত্যুর খবর জানিয়েছে স্থানীয় প্রশাসন। যদিও নিহতদের মধ্যে আট জনের পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে দুর্ঘটনাগ্রস্ত বাসের বাকি ২২ জন যাত্রীকে।

নেপাল পুলিশের তরফে জানা গিয়েছে, শুক্রবার মধ্যরাতে মধ্য পশ্চিম নেপালের ডাঙ জেলায় রাপ্তি নদীর সেতুর উপরে দুর্ঘটনাটি ঘটে। নেপালগঞ্জ থেকে বাসটি রাজধানী কাঠমান্ডুর দিকে যাচ্ছিল। সেই সময় হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি সেতুর রেলিংয়ে গিয়ে ধাক্কা মারে এবং নদীতে গিয়ে পড়ে। প্রাথমিক ভাবে উদ্ধারকাজে হাত লাগান স্থানীয় বাসিন্দারাই। পরে ঘটনাস্থলে যায় পুলিশ এবং উদ্ধারকারী দল।

নেপাল পুলিশের অন্যতম শীর্ষকর্তা উজ্জ্বল বাহাদুর সিংহ সংবাদ সংস্থা এএনআই-কে জানান, নিহতদের মধ্যে আট জনের নামপরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। কী কারণে বাসটি দুর্ঘটনার কবলে পড়ল, জানার চেষ্টা হচ্ছে। নিহত দুই ভারতীয় যাত্রীর নাম যোগেন্দ্র রাম এবং মুনে। প্রথম জন বিহারের বাসিন্দা, দ্বিতীয় জন উত্তরপ্রদেশের। ময়নাতদন্তের জন্য নিহতদের দেহ স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nepal Bus Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE