Advertisement
০৩ মে ২০২৪
Crime News

রেস্তরাঁয় ডাকাতি! লুটের সময় দুষ্কৃতীকেই গুলি করে মারলেন যুবক, প্রকাশ্যে ভিডিয়ো

অভিযোগ, স্থানীয় একটি রেস্তরাঁয় ঢুকে ডাকাতি করছিলেন এক দুষ্কৃতী। অনেকের কাছ থেকে কিছু টাকা আদায়ও করে নিয়েছিলেন পিস্তলের ভয় দেখিয়ে। তাঁকেই গুলি করে মারেন যুবক।

রেস্তরাঁয় ডাকাতি করতে গিয়ে খুন হয়ে গেলেন দুষ্কৃতী নিজেই।

রেস্তরাঁয় ডাকাতি করতে গিয়ে খুন হয়ে গেলেন দুষ্কৃতী নিজেই। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
টেক্সাস শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৫:৩১
Share: Save:

টেক্সাসের একটি রেস্তরাঁয় ডাকাতি করতে গিয়ে খুন হয়ে গেলেন দুষ্কৃতী নিজেই। অভিযোগ, রেস্তরাঁয় ঢুকে পিস্তল দেখিয়ে উপস্থিত সকলের কাছ থেকে টাকা দাবি করছিলেন ওই দুষ্কৃতী। অনেকেই ভয়ে টাকা বার করে তাঁকে দিয়ে দিয়েছিলেন। আদায় করা সমস্ত টাকা গুছিয়ে নিয়ে রেস্তরাঁ থেকে বেরিয়ে যাচ্ছিলেন দুষ্কৃতী। ঠিক সেই সময়ে রেস্তরাঁয় খেতে আসা এক যুবক তাঁকে লক্ষ্য করে গুলি চালান। গুলির আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন অভিযুক্ত।

ঘটনাটি বৃহস্পতিবার রাতের। অভিযোগ, স্থানীয় একটি রেস্তরাঁয় ঢুকে ডাকাতি করছিলেন দুষ্কৃতী। তিনি অনেকের কাছ থেকে অনেক টাকা আদায় করে নিয়েছিলেন পিস্তলের ভয় দেখিয়ে। এই ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। সেখানে স্পষ্ট দেখা গিয়েছে, টেক্সাসের রেস্তরাঁয় ঠিক কী হয়েছিল। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা গিয়েছে, কালো কাপড় দিয়ে মুখ ঢাকা দুষ্কৃতী টাকা নিয়ে রেস্তরাঁ থেকে বেরিয়ে যাওয়ার সময় পকেট থেকে পিস্তল বার করে আনেন যুবক। দুষ্কৃতীকে লক্ষ্য করে পর পর গুলি চালান তিনি। একাধিক গুলির আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন দুষ্কৃতী। পরে তাঁর মৃত্যু হয়।

পুলিশ পরে জানতে পেরেছে, ওই দুষ্কৃতীর কাছে যে পিস্তলটি ছিল, তা নকল। প্লাস্টিকের তৈরি পিস্তলের ভয় দেখিয়ে তিনি রেস্তরাঁয় ডাকাতি করছিলেন। যাঁর কাছ থেকে তিনি যত টাকা নিয়েছিলেন, তা ফেরত দিয়ে দেন ঘাতক যুবক নিজেই। তার পর পুলিশ আসার আগেই সেখান থেকে চলে যান।

যুবককে এখনও শনাক্ত করতে পারেনি পুলিশ। তবে নজরদারির জন্য তাঁর বেশ কিছু ছবি প্রকাশ করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Texas shooting Robbery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE