Advertisement
০৩ মে ২০২৪
Viral Video

উড়তে শুরু করার পরেই টুকরো টুকরো বিমানের ইঞ্জিনের আবরণ! তার পর?

রবিবার সকালে আমেরিকার ডেনভার থেকে হিউস্টনের উদ্দেশে রওনা দেয় বোয়িং ৭৩৭ বিমানটি। বিমান রানওয়ে দিয়ে ছুটে যাওয়ার সময় বেশ কয়েক জন যাত্রী এবং বিমানকর্মী দেখেন বিমানটির ইঞ্জিনের বাইরের অংশ ছিঁড়ে গিয়েছে।

ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ১৩:৫১
Share: Save:

বিমান উড়তে শুরু করার পরেই বিপত্তি। টুকরো টুকরো হয়ে গেল বিমানের ইঞ্জিনের একাংশ। আমেরিকায় সাউথওয়েস্ট এয়ারলাইন্স বোয়িং ৭৩৭-এ ঘটনাটি ঘটেছে। যদিও সেই ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। বিষয়টি প্রকাশ্যে আসার কিছু ক্ষণ পরেই চালক জরুরি ভিত্তিতে বিমানটির অবতরণ করান। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সংবাদমাধ্যম সূত্রে খবর, রবিবার সকালে আমেরিকার ডেনভার থেকে হিউস্টনের উদ্দেশে রওনা দেয় বোয়িং ৭৩৭ বিমানটি। বিমান রানওয়ে দিয়ে ছুটে যাওয়ার সময় বেশ কয়েক জন যাত্রী এবং বিমানকর্মী দেখেন বিমানটির ইঞ্জিনের বাইরের অংশ ছিঁড়ে গিয়েছে। বিমানকর্মীরা বিমানের চালককে বিষয়টি জানান। ফলস্বরূপ, উড়তে শুরু করার ২৫ মিনিটের মধ্যেই আবার ডেনভার আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানটির জরুরি অবতরণ করান চালক।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিমানে প্রায় ১৫০ জন যাত্রী ছিলেন। বিমান রানওয়ে দিয়ে যাওয়ার সময় একটি ঝাঁকুনি অনুভব করেন তাঁরা। এর পরেই বিষয়টি প্রকাশ্যে আসে। দ্রুত পদক্ষেপ করে সকলকে নিরাপদে ফিরিয়ে আনার জন্য বিমানের চালককে ধন্যবাদ দিয়েছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Boeing 737
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE