Advertisement
১৯ মে ২০২৪
Britain

ছবি তুলতে গিয়ে বিপত্তি, আগুন ধরে গেল চুলে, অল্পের জন্য রক্ষা পেলেন তরুণী

বন্ধুদের সঙ্গে হইহুল্লোড়ের মাঝেই অঘটন। ছবি তুলতে গিয়ে আগুন ধরে গেল তরুণীর চুলে। পানশালায় অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন তিনি।

আগুন লাগার মুহূর্তে ফিয়না ইয়ং।

আগুন লাগার মুহূর্তে ফিয়না ইয়ং। ছবি সংগৃহীত।

সংবাদ সংস্থা
ব্রিটেন শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ০২:৩৬
Share: Save:

বন্ধুদের সঙ্গে আনন্দে মেতেছিলেন। হঠাৎই সেই আনন্দ বদলে গেল বিষণ্ণতায়। ছবি তুলতে গিয়ে এক তরুণীর চুলে আগুন ধরে যায়। ব্রিটেনের বাসিন্দা ওই তরুণীর নাম ফিয়না ইয়ং। ঘটনাটি ঘটেছে লিভারপুলের একটি পানশালায়। টেবিলে রাখা একটি জ্বলন্ত মোমবাতি থেকে আগুন লেগে ওই দুর্ঘটনা। ওই মোমবাতির সামনে বসেই ছবি তুলছিলেন ওই তরুণী।

ফিয়না নিজেই ঘটনার বিবরণ দিতে গিয়ে জানান, ওই পানশালায় তিনি তাঁর বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন। সেখানে ছবি তোলার সময় তিনি কিছুটা ঝুঁকে যান। তখন পিছনে থাকা জ্বলন্ত মোমবাতিটি তিনি খেয়াল করেননি। মুহূর্তের মধ্যে তিনি কিছু একটা পোড়ার গন্ধ পান। তখনই দেখেন, তাঁর চুলে আগুন ধরে গিয়েছে। অন্যদের সহায়তায় আগুন নেভানো হয়। অল্পের জন্য বড় বিপদ থেকে রক্ষা পান তিনি। তবে তাঁর চুলের বেশ কিছুটা অংশ কেটে ফেলতে হয়েছে। পরে ফিয়না বলেন, ‘‘বেঁচে গিয়েছি ভাগ্যের জোরে। এক সেকেন্ড আগেও ছবিটা অন্য রকম ছিল। ঈশ্বরকে অসংখ্য ধন্যবাদ।’’

তবে ফিয়নার ধারণা, তিনি এবং তাঁর বন্ধুরা যদি অতিরিক্ত মদ্যপান করতেন তা হলে পরিস্থিতি আরও খারাপ হতে পারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Britain Fire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE