Bollywood celebs

রুপোলি পর্দার নায়ক নায়িকা, বাস্তবে ভয়ে কাঁটা হয়ে গিয়েছিলেন ভূত দেখে!

বলিউডে ভূতের হানা! ভয়ে কাবু পর্দা কাঁপানো সব নায়ক। এই ভূত কিন্তু বিপাশা বসু, উর্বশী রাউতেলা বা সানি লিওনি নয়। একে বারে সত্যি ভূত!

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৪:৩৯
Share:
০১ ০৭

‘এবিসিডি টু’-এর শুটিং করছিলেন বরুণ ধবন। হোটেলের ঘরে থাকার সময়ে খুব অদ্ভুত কিছু শব্দ কানে আসে তাঁর।

০২ ০৭

বরুণ ধবন পরে শুনেছিলেন, সে ঘরে নাকি এক বিদেশি অভিনেতা-গায়কের আত্মা থাকেন!

Advertisement
০৩ ০৭

‘আত্মা- ফিল ইট অ্যারাউন্ড ইউ’ ছবির শ্যুটিং চলাকালীন নওয়াজউদ্দিন সিদ্দিকীরও নাকি অদ্ভুত অভিজ্ঞতা হয়েছিল। দেওয়ালে টাঙানো একটি ছবি বার বার পড়ে গিয়ে, শেষমেশ ভেঙে যায়। কোনও কারণ ছাড়া এমন ঘটনায় বেশ ভয় পেয়েছিলেন দাপুটে অভিনেতা।

০৪ ০৭

‘আত্মা- ফিল ইট অ্যারাউন্ড ইউ’ ছবির ফ্লোরে নাকি মাঝে মাঝেই এক মহিলার গানের আওয়াজ শুনতে পেতেন অভিনেত্রী বিপাশা বসু ও অন্য সদস্যরা। বিপাশা এমনটাও জানিয়েছিলেন, শুটিংয়ের সেই মুহূর্তের ক্লিপে শব্দের রেকর্ডিং গায়েব ছিল!

০৫ ০৭

হঠাৎই খুব জোরে এক মহিলার চিৎকার শুনতে পেয়েছিলেন ইমরান হাশমি। মহারাষ্ট্রে বেড়াতে গিয়ে এমন অভিজ্ঞতা হ্য় অভিনেতার। কিন্তু বহু খোঁজাখুঁজি করেও কাউকেই দেখতে পাননি অভিনেতা ও তাঁর বন্ধুরা।

০৬ ০৭

‘গ্যাংস অব ঘোস্ট’-এর শ্যুটিং চলাকালীন সোহা আলি খান ও তাঁর সহ অভিনেত্রী মাহি গিল একটি ফাঁকা ঘরের ভিতরে আওয়াজ শুনে খুব ভয় পেয়েছিলেন। দ্রুত জায়গা বদল করেছিলেন সেই মুহূর্তে।

০৭ ০৭

শ্যুটিং চলাকালীন এক জনের অস্তিত্ব অনুভব করতে পেরেছিলেন রণবীর সিংহও। কালো দেওয়ালের গায়ে এক প্রকাণ্ড ছায়া নাকি অবিকল পেশোয়া বাজিরাওয়ের মতো ছিল। সেটের অনেকেরই নাকি সে অভিজ্ঞতা হয়েছিল!

তথ্য সূত্র অনুসারে। এই প্রতিবেদনটি 'আনন্দ উৎসব' ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement