Durga Puja 2019 Ananda Utsav 2019 Tollywood Celebrity Durga Puja Celebration

আমার পুজোর প্রেম ক্লাস টেনে: দর্শনা

বাংলা ও তেলুগু বিনোদন দুনিয়ার জনপ্রিয় মুখ দর্শনা বণিক।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০১৯ ১২:০০
Share:
০১ ১২

বাংলা ও তেলুগু বিনোদন দুনিয়ার জনপ্রিয় মুখ দর্শনা বণিক। প্রবল কর্মব্যস্ততার মধ্যেও পুজোর প্ল্যানিং করে ফেলেছেন তিনি।

০২ ১২

তবে পুজোয় নাকি কাজে দাঁড়ি। আড্ডা আর মজা শুরু‌। থাকছে না কোনও ডায়েটের প্রশ্নও। বরং নিয়ম ভাঙার হিসেবই পুজোর ক’দিন দর্শনার মূল মন্ত্র।

Advertisement
০৩ ১২

টলিপাড়ায় তাঁর অভিনয় ও সুব্যবহারের সুনামও রয়েছে প্রচুর। ঠান্ডা মাথায় আর পেশাদারি আচরণে তিনি মন জয় করেন সকলের।

০৪ ১২

কাজের চাপে কেনাকাটা সম্পূর্ণ না হলেও ইতিমধ্যেই দর্শনা ঠিক করে ফেলেছেন পুজোর চার দিনের লুক। কোন দিন কোন ঠাকুর দেখবেন প্ল্যান করে ফেলেছেন তা-ও।

০৫ ১২

দর্শনার কাছে পুজো মানে বন্ধুদের সঙ্গে ঘুরে বেড়ানো, প্রচুর খাওয়াদাওয়া আর হাউজ পার্টি।

০৬ ১২

পুজোর ক’টা দিন কাজ নয়, শুধুই বন্ধুদের সঙ্গে আড্ডা, হইচই আর ঘুরে বেড়ানো। এই সময়টা সকলের সঙ্গে কাটাতেই বেশি পছন্দ করেন দর্শনা।

০৭ ১২

পুজোয় ডায়েটের চোখরাঙানি ভুলে খাওয়াদাওয়ায় মেতে ওঠেন দর্শনা। ফুচকা, ঘুগনি কিংবা রোল— সবই থাকে পছন্দের তালিকায়। বাদ পড়ে না আইসক্রিম, পেস্ট্রিও। তবে লা়ঞ্চ বা ডিনারটা বাড়িতেই করতে পছন্দ করেন তিনি।

০৮ ১২

দর্শনা অভিনীত ক্যামেলিয়ার ‘ষড়রিপু ২’, এস কে ফিল্মস –এর ‘হুল্লোড়’ এবং ইকো এন্টারটেনমেন্টের ‘প্রতিঘাত’ পুজোর পরই মুক্তি পাচ্ছে। পুজোর পর নতুন কাজ শুরু করার কথাও আছে নায়িকার।

০৯ ১২

দর্শনা জানালেন পুজোর পর একটা জুয়েলারি ক্যাম্পেন করতে দক্ষিণ ভারতে যাচ্ছেন তিনি। সঙ্গে আছে বি়জ্ঞাপনের কাজ। বলিউডেও পা রেখেছেন নায়িকা। আগামী বছর জানুয়ারিতে মুক্তি পাচ্ছে তাঁর আভিনীত হিন্দি ছবি।

১০ ১২

দর্শনার জীবনেও এসেছিল পুজোর প্রেম। তখন তিনি ক্লাস টেনের ছাত্রী। তবে সেই সম্পর্ক ভাললাগাতেই থেমে যায়, পায়নি ভালবাসার পরিণতি।

১১ ১২

ভালবাসার মানুষ থাকলেও পুজোয় তাঁর সঙ্গে নয়, বরং বন্ধুদের সঙ্গেই হইচই করে কাটাতে চান নায়িকা। পুজোর ক’দিন বন্ধুদের সঙ্গে আড্ডা আর পার্টিতে ‘নো কম্প্রোমাইজ’!

১২ ১২

তাঁর মতে, ভালবাসার মানুষের সঙ্গে তো সারা বছরই একা বেরনো যায়। পুজোতে দল বেঁধে ঘোরাতেই বেশি আনন্দ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement