Durga Puja 2022

ঠিক যেন দুগ্গা ঠাকুর! পুজোর সাজ হোক করিনার মতো

Advertisement
শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ১৯:২৬
Share:
০১ ১০

পুজোর ঝলমলে সাজে তারকাদের মতো গ্ল্যামার কার না চাই! আর সাজ যদি হয় করিনা কপূরের মতো, তা হলে আপনার দিক থেকে কেউই চোখ ফেরাতে পারবেন না পুজোর সময়।

০২ ১০

করিনা কপূরের আবেদনের চমককে নিজের সাজের মধ্যে ফুটিয়ে তুলতে চাইলে সাবেকি ঝলমলে জরির কাজ করা চান্দেরি শাড়ির সঙ্গে ম্যাচিং করা বা কনট্রাস্টের ব্লাউজ পরে নিতে পারেন।

Advertisement
০৩ ১০

পুজোর সঙ্গে বাজিমাত করতে এখন এসেছে নানা ধরনের সিকুইনের কাজ করা শাড়ি। করিনার মতো সোনালী বা রুপোলী স্লিভলেস ব্লাউজের সঙ্গে গলায় পরুন ভারী নেকপিস।

০৪ ১০

পান্না সবুজ রঙের সাটিন শাড়ির সঙ্গে পুজোর সময় পরতে পারেন ভারী সাবেকি গয়না।

০৫ ১০

স্বচ্ছ শাড়িতে করিনার স্টাইল স্টেটমেন্টের জুড়ি মেলা ভার। হালকা পেস্তা বা প্যাস্টেল রঙের গোলাপী শাড়িতে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকুন পুজোর সময়।

০৬ ১০

করিনার মতো আপনিও যদি ভারী কাজ করা জমকালো লেহঙ্গা বা শাড়ি পছন্দ করেন তাহলে সোনালি জরি বা সিকুইন কাজের শাড়ি কিনে নিন। এবং কোনও অনুষঙ্গ ছাড়াই হালকা মেকআপে সাজুন।

০৭ ১০

ওয়েস্টার্ন সাজে করিনার প্রিয় হল নানারকম উজ্জ্বল রঙের ও প্রিন্টের মধ্যে লম্বা ঝুলের পোশাক। পুজোয় যারা শাড়ি ছাড়াও অন্যরকম কিছু পরতে চান তাঁরা এই রকম সাজ ট্রাই করে দেখতে পারেন।

০৮ ১০

কো অর্ড সেট এখন হালফিলের ফ্যাশনে ট্রেন্ডিং। করিনার মতো আপনিও হালকা মেকআপের সঙ্গে পছন্দসই কো-অর্ড সেটে সাজিয়ে তুলতে পারেন নিজেকে।

০৯ ১০

সম্পূর্ণ অন্যরকম সাজ হিসেবে বেছে নিন সাদা জাম্পস্যুট বা মনোক্রম জামার সেট আর অনুষঙ্গে থাকুক বড় সোনালি দুল।

১০ ১০

প্রিন্ট নিয়ে এক্সপেরিমেন্ট করুন, করিনার স্টাইলবূকের অন্যতম অঙ্গ হল হরেক প্রিন্টের জামা। এই পুজোয় আপনিও একঘেয়ে পোশাক ছেড়ে অন্যরকম সাজ বেছে নিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement