Durga Puja 2022

চেনা ছকের বাইরে হাঁটলেন এ কোন অর্জুন?

ডিজাইনার অভিষেক দত্তের ফিউশন পোশাকে এ বার পুজোর আসর মাতাবেন অর্জুন চক্রবর্তী।

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৬:২০
Share:
০১ ০৬

জিনস-টি শার্টের ক্যাজুয়াল সাজই পছন্দ অর্জুনের। পুজোর সময়ে ভিড় ঠেলে ঠাকুর দেখার চেয়ে পরিবারের সঙ্গে সময় কাটাতেই বেশি ভালবাসেন। তবে মাঝেমধ্যে উৎসবের আমেজ গায়ে মাখতেও মন্দ লাগে না অভিনেতার।

০২ ০৬

হাতে বোনা লিনেনের ডিজিটাল প্রিন্টের অ্যাসিমেট্রিক কুর্তা, সঙ্গে অফ-হোয়াইট যোধপুরি প্যান্টে অর্জুনের উৎসব শুরু।

Advertisement
০৩ ০৬

গলাবন্ধ হলুদ জ্যাকেটে ফ্রেঞ্চনট ফুলের হাতের কাজ। সঙ্গে লিনেন যোধপুরি প্যান্ট। সপ্তমীতে এমন সাজে দেখা যেতে পারে অর্জুনকে। দৃপ্ত চোখে যেন আরও বলিষ্ঠ মনের ভাষা।

০৪ ০৬

উৎসবের পোশাক এ বার হোক অন্য ধাঁচে। তাতে সাবেক বনেদিয়ানার সঙ্গে থাকবে পাশ্চাত্যের ছোঁয়া, এমনটাই ইচ্ছে অর্জুনের। অরেঞ্জ বম্বার জ্যাকেটের সঙ্গে লিনেন-ডেনিম ধুতি যেন তারই প্রকাশ। উৎসবের উল্লাস মাখা তাতে।

০৫ ০৬

বাঙালির শ্রেষ্ঠ উৎসব, আর তাতে নিখাদ বাঙালিয়ানা থাকবে না? ট্রাইবাল নকশার আচকান কুর্তা, সঙ্গে করসেট বর্ডারের এমব্রয়ডারি করা চেক ধুতিতে অর্জুন একেবারে ‘বাঙালিবাবু’।

০৬ ০৬

মডেল: অর্জুন চক্রবর্তী পোশাক: অভিষেক দত্ত রূপটানও কেশসজ্জা: ভাস্কর বিশ্বাস ছবি: কৌস্তভ সাইকিয়া স্থান: দ্য পার্ক, কলকাতা ভাবনা ও পরিকল্পনা: শ্যামশ্রী সাহা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement