মুস্তাফিজকে হাসিনার অভিনন্দন

ঢাকা থেকে সন্ধ্যায় রওনা হয়ে রাতে যশোহর বিমানবন্দরে পা রাখার সঙ্গে-সঙ্গেই গর্জে উঠেছিলেন কাটার মাস্টার মুস্তাফিজের ভক্তরা। বিমানবন্দেরর নিরাপত্তা কর্মীদের শত বাধা বিপত্তি উড়িয়ে সে কী উল্লাস! বলা যায়, অনেকটা বাধ ভাঙ্গা জোয়ারের মত একদল যুবক আধ ঘণ্টা ধরে স্লোগানে মাতিয়ে তুলেছিলেন যশোহরের নীরব বিমানবন্দরকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঢাকা শেষ আপডেট: ০১ জুন ২০১৬ ১৪:৩৫
Share:

ঢাকা থেকে সন্ধ্যায় রওনা হয়ে রাতে যশোহর বিমানবন্দরে পা রাখার সঙ্গে-সঙ্গেই গর্জে উঠেছিলেন কাটার মাস্টার মুস্তাফিজের ভক্তরা। বিমানবন্দেরর নিরাপত্তা কর্মীদের শত বাধা বিপত্তি উড়িয়ে সে কী উল্লাস! বলা যায়, অনেকটা বাধ ভাঙ্গা জোয়ারের মত একদল যুবক আধ ঘণ্টা ধরে স্লোগানে মাতিয়ে তুলেছিলেন যশোহরের নীরব বিমানবন্দরকে। বিমান থেকে নামার পরেই মুস্তফিজকে বুকে জড়িয়ে ধরেন পরিবারের সদস্যরা। তারপর শুরু হয় ফুলের উৎসব। মুস্তাফিজের মাথা ঢেকে যায় ফুলে-ফুলে।

Advertisement

এদিকে, আইপিএল জয়ী ও আইপিএলে সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হওয়ায় কাটার মাস্টার মুস্তাফিজকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির সভায় প্রধানমন্ত্রী তরুণ ক্রিকেটার মুস্তাফিজকে অভিনন্দন জানান। এছাড়াও প্রধানমন্ত্রী আইপিএলে মুস্তাফিজের খেলার বিশেষ মুহূর্তগুলো প্রজেক্টরে দেখেন। তবে মুস্তাফিজ অতিরিক্ত খেলে যাতে আহত না পড়েন সে বিষয়ে সচেতন থাকতে পরিকল্পনা মন্ত্রীকে নজর রাখতে বলেছেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী বলেন, মুস্তাফিজকে তার দুর্বল দিকগুলো খেয়াল রাখতে হবে। ক্রিকেটে মুস্তাফিজের অনেক কিছু দিতে হবে।

সোমবার রাতে বেঙ্গালুরু থেকে ঢাকায় ফিরে আসার পর বিমানবন্দরের লাউঞ্জে 'গোলাপের মুকুটে' ফুলেল অভ্যর্থনায় সিক্ত হন মুস্তাফিজ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বিমান বন্দরে কাটার মাস্টারকে লালগালিচা সংবর্ধনা দেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়।

Advertisement

আরও পড়ুন: ৭ বছর পর আবাহনীতে সাকিব

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন