Auto

ভারতের বাজারে নামছে চিনা সংস্থার বাইক

চলতি মাসের ৪ তারিখ ওই সংস্থার বাইক বাজারে আসার কথা থাকলেও তা পিছিয়ে যায়। ওই বাইক সংস্থার তরফে জানানো হয়েছে, আগামী ১৯ জুলাই বেঙ্গালুরুতে শুভ সূচনা হবে।

Advertisement

সংবাদ সংস্থা

কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০১৯ ১০:০০
Share:

সিএফ মোটো বাজারে আসছে এই ধরনের মোটরসাইকেল। ছবি: শাটারস্টক

বহু প্রতীক্ষার শেষে ভারতের বাজারে পা রাখতে চলেছে ‘সিএফ মোটো’। চলতি মাসের ৪ তারিখ ওই সংস্থার বাইক বাজারে আসার কথা থাকলেও তা পিছিয়ে যায়। ওই বাইক সংস্থার তরফে জানানো হয়েছে, আগামী ১৯ জুলাই বেঙ্গালুরুতে শুভ সূচনা হবে। বেঙ্গালুরুর সংস্থা ‘এএমডাবলিউ’র সঙ্গে গাঁটছড়া বেঁধে বাজারে আসতে চলেছে তারা।

Advertisement

তিনটি নতুন মডেলে আসছে ওই বাইক—৩০০ এনকে, ৬৫০ এনকে, ৬৫০ এমটি এবং ৬৫০ জিটি। বাইকের ইঞ্জিনের রেঞ্জ মূলত ২৫০ থেকে ৬৫০ সিসির মধ্যে। এই সংস্থার ৬৫০ এমটি, ৬৫০ জিটি আর ৬৫০ এনকে-তে রয়েছে ৬৪৯ সিসি টু-ইন সিলিন্ডার, লিকুইড কুলড মোটর ইঞ্জিন।

আরও পড়ুন: মধ্যবিত্তদের নাগালে এ বার পালসার ১২৫

Advertisement

এই বাইকগুলির মধ্যে ৩০০ এনকে এবং ৬৫০ এনকে মডেলে থাকবে এলইডি হেডল্যাম্প, টিএফটি মনিটরের কনসোল প্যানেল, মনোশক রিয়ার সাসপেনসন, ডিস্ক ব্রেক-সহ অত্যাধুনিক সব ফিচার্স। এই বাইকগুলির দাম রাখা হয়েছে ২ লাখ ২২ হাজার থেকে ৬ লাখ ২৫ হাজার টাকার মধ্যে।

তবে মডেলগুলিতে আরও নানা চমক রয়েছে। সেগুলো যদিও পরে জানানো হবে বলে জানিয়েছে ওই বাইক প্রস্তুতকারক সংস্থাটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন