স্টার্ট আপে লগ্নি ফ্লিপকার্ট কর্ণধারদের

আবাসন ক্ষেত্রের নতুন সংস্থা (স্টার্ট আপ) প্লাবরো নেটওয়ার্কস-এ প্রায় ২.৩ কোটি টাকা (৩,৫০,০০০ ডলার) পুঁজি ঢাললেন নেট বাজার ফ্লিপকার্টের অন্যতম প্রতিষ্ঠাতা সচিন বনসল ও বিনি বনসল-সহ আরও কিছু লগ্নিকারী।

Advertisement

নয়াদিল্লি

সংবাদ সংস্থা  শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৫ ০৩:০০
Share:

আবাসন ক্ষেত্রের নতুন সংস্থা (স্টার্ট আপ) প্লাবরো নেটওয়ার্কস-এ প্রায় ২.৩ কোটি টাকা (৩,৫০,০০০ ডলার) পুঁজি ঢাললেন নেট বাজার ফ্লিপকার্টের অন্যতম প্রতিষ্ঠাতা সচিন বনসল ও বিনি বনসল-সহ আরও কিছু লগ্নিকারী। গুড়গাঁওয়ের ওই সংস্থা সম্প্রতি মোবাইল ফোনের জন্য প্লাবরো নামের একটি অ্যাপ্লিকেশন (অ্যাপ) এনেছে। যেটির মাধ্যমে যোগাযোগ করা যাবে সম্পত্তি ব্রোকারদের সঙ্গে এবং দ্রুত সারা যাবে তা কেনার প্রক্রিয়া। এখন শুধু গুজরাত ও নয়ডাতে অ্যাপটি চালু হলেও ধীরে ধীরে অন্যান্য শহরে একে ছড়িয়ে দেওয়া হবে বলে জানান প্লাবরো কর্তারা। তাঁদের দাবি, সংগৃহীত এই ২.৩ কোটির তহবিল ব্যবসা সম্প্রসারণ ও যোগাযোগ ব্যবস্থা আরও পোক্ত করার কাজে লাগাবে সংস্থা।

Advertisement

প্লাবরো অ্যাপটির মাধ্যমে রিয়েল এস্টেট এজেন্টরা খুবই উপকৃত হবেন বলে মত বনসলদের। সংস্থার অন্যতম প্রতিষ্ঠাতা আদিত্য জৈন জানিয়েছেন, ইতিমধ্যেই গুড়গাঁও, নয়ডার প্রায় ৩,০০০ ব্রোকার এটি ব্যবহার করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন