Tech

ক্যামেরার জৌলুস বাড়াতে মোবাইলে পরিবর্তন আনছে হুয়াই

বাজারে হুয়াই ম্যাট ৩০-তে রয়েছে ৪০ মেগাপিক্সেল ক্যামেরা। এ ছাড়াও এই ফোনের পিছনে আরও তিনটি ক্যামেরা যুক্ত করা হবে। এর সঙ্গেই থাকবে ৮ মেগাপিক্সেলের থার্ড সেন্সর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ অগস্ট ২০১৯ ১০:৩০
Share:

ম্যাট ৩০-তে বেশ কিছু পরিবর্তন আনছে হুয়াই। ছবি: টুইটার।

হুয়াই তাদের 'ম্যাট সিরিজ' মোবাইলের ক্যামেরায় বেশ কিছু রদবদল আনতে চলেছে। বাজারে হুয়াই ম্যাট ৩০-তে রয়েছে ৪০ মেগাপিক্সেল ক্যামেরা। এ ছাড়াও এই ফোনের পিছনে আরও তিনটি ক্যামেরা যুক্ত করা হবে। এর সঙ্গেই থাকবে ৮ মেগাপিক্সেলের থার্ড সেন্সর।

Advertisement

আরও পড়ুন: মনস্টার ইঞ্জিনের এই বাইক নিয়ে আসছে ইয়ামাহা

Advertisement

৪০ মেগাপিক্সেল ক্যামেরায় থাকছে ১.৬ অ্যাপারচার এবং এই ক্যামেরায় সিনে লেন্সও যুক্ত করা হবে। হুয়াই মেট ৩০ চলে কিরিন ৯৮৫ প্রসেসরের। ৫৫ওয়াট ফাস্ট চার্জিং এবং ১০ওয়াট রিভার্স চার্জিংও থাকছে। এর আগে হুয়াই মেট ২০ ভারতের বাজারে যথেষ্ট জনপ্রিয় হয়। হুয়াই মেট ২০ প্রো-তে রয়েছে ৬.৩৯ ইঞ্চি এইচডি স্ক্রিন। এই ফোনে থাকছে ৪০ মেগাপিক্সেল সেন্সর, ২০-মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ৮ মেগাপিক্সেল টেলিফটো লেন্স। এই স্মার্টফোনে থাকছে কিরিন ৯৮৫ প্রসেসর এবং ৪হাজার ২০০ এমএএইচ ব্যাটারি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন