Reliance JIO

অপেক্ষা করুন, জিও নিয়ে আসছে ফের ধামাকা অফার!

এ যেন লাগলে ডেটা, দেবে জিও। কম খরচে ডেটা দেওয়ার ধারাবাহিক অফারে ছেদ ঘটাল ভারতীয় টেলিকম নিয়ামক সংস্থা ট্রাই। জিও তাদের সামার সারপ্রাইজ অফার বাতিল করতে বাধ্য হয় ট্রাইয়ের কড়া নির্দেশিকায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ এপ্রিল ২০১৭ ১৮:১৯
Share:

ধমাকা অফার আনছে জিও!

এ যেন লাগলে ডেটা, দেবে জিও।

Advertisement

কম খরচে ডেটা দেওয়ার ধারাবাহিক অফারে ছেদ ঘটাল ভারতীয় টেলিকম নিয়ামক সংস্থা ট্রাই। জিও তাদের সামার সারপ্রাইজ অফার বাতিল করতে বাধ্য হয় ট্রাইয়ের কড়া নির্দেশিকায়। জিও-র অফিসিয়াল ওয়েবসাইট, অ্যাপস থেকে তুলে নেওয়া হয় সামার সারপ্রাইজের অফারের তালিকা।

আরও পড়ুন- বড় ঋণ দিতে আলাদা ব্যাঙ্ক চায় আরবিআই

Advertisement

তার পর…

ফের বিজ্ঞাপন। জিও তাদের ওয়েবসাইটে একটি বিজ্ঞাপন দিয়ে জানিয়েছে, বিভিন্ন ট্যারিফ প্যাককে নতুন করে সাজানো হচ্ছে। খুব শীঘ্রই ফের ধামাকা অফার আনতে চলেছে জিও। তবে, সবিস্তারে এখনও অফার সম্পর্কে কোনও তথ্য জানায়নি তারা।

গত বছর সেপ্টেম্বরে জিও বাজারে আসতেই প্রায় এক ঘরে হয়ে পড়ে বাকি টেলিকম সংস্থারা। বিনামূল্য ডেটা ব্যবহার করিয়ে গ্রাহকদের স্বাদই পাল্টে দেয় জিও। এর পর এপ্রিল থেকে ট্যাঁকের কড়ি খরচ করে ডেটা ব্যবহার করার কথা জানায় তাঁরা। সেটা বাকি টেলিকম সংস্থার ট্যারিফ প্ল্যান থেকে অনেকটাই কম। এ জন্য ৯৯ টাকায় প্রাইম সদস্য হওয়ার কথা ঘোষণা করে জিও। এখানেই থেমে ছিল না। নতুন করে ৩ মাসের জন্য সমার স্পেশ্যাল অফার ঘোষণা করে।

শেষমেশ, ট্রাইয়ের নির্দেশে তা বাতিল করতে বাধ্য হয় জিও কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন