দাম কমান দেখি তো! তেল-খোঁচা রাহুলেরও

ভারতীয়দের সুস্বাস্থ্য নিয়ে ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন রাঠৌরের প্রচারে যোগ দিয়ে বিরাট শরীরচর্চার ভিডিয়ো পোস্ট করে স্ত্রী অনুষ্কা, মহেন্দ্র সিংহ ধোনি ও মোদীকে চ্যালেঞ্জ ছোড়েন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ মে ২০১৮ ০২:০৪
Share:

বিরাট কোহালির ছুড়ে দেওয়া ‘ফিটনেস চ্যালেঞ্জ’ গ্রহণ করার কয়েক ঘণ্টার মাথায় নতুন চ্যালেঞ্জের মুখে পড়লেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কংগ্রেস সভাপতি রাহুল গাঁধী এ দিন টুইট করেছেন, ‘‘আমিও চ্যালেঞ্জ ছুড়ছি, তেলের দাম কমান, নয়তো দেশ জুড়ে বিক্ষোভ দেখাবে কংগ্রেস। দাম কমাতে বাধ্য করানো হবে।’’ সেই সঙ্গে তাঁর খোঁচা, ‘‘জবাবের অপেক্ষায় রইলাম।’’

Advertisement

ভারতীয়দের সুস্বাস্থ্য নিয়ে ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন রাঠৌরের প্রচারে যোগ দিয়ে বিরাট শরীরচর্চার ভিডিয়ো পোস্ট করে স্ত্রী অনুষ্কা, মহেন্দ্র সিংহ ধোনি ও মোদীকে চ্যালেঞ্জ ছোড়েন। তৎক্ষণাৎ টুইট করেন মোদী, ‘‘চ্যালেঞ্জ কবুল বিরাট! শীঘ্রই নিজের ভিডিয়ো শেয়ার করব।’’

তার পরেই চ্যালেঞ্জ ছুড়তে শুরু করে কংগ্রেস। বিশেষত আকাশছোঁয়া তেলের দাম নিয়ে। কংগ্রেসের মুখপাত্র রণদীপ সিংহ সুরজেওয়ালাও তেল থেকে কৃষকদের অবস্থা ও দুর্নীতি-দমন, একের পর এক চ্যালেঞ্জ ছুড়েছেন মোদীর দিকে। তাঁকে বিঁধে বলেছেন, ‘‘পেট্রল-ডিজেলের দামে রাজস্বের নামে ৪ বছরে যে অর্থ লুঠ করা হয়েছে, তেলের দাম কমাতে তা ব্যবহার করা হোক।’’ সাধারণ মানুষের ‘আর্থিক ফিটনেস’ বাড়াতে সাহায্যের আর্জিও জানিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন