Balmer Lawrie

কলকাতায় সরকারি সংস্থা বামার ও লরিতে চাকরির সুযোগ, বেতন ৭০ হাজার থেকে ২ লক্ষেরও বেশি

সিনিয়র ম্যানেজার এবং চিফ ম্যানেজারের পদগুলিতে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে যথাক্রমে ৪০ এবং ৪২ বছরের মধ্যে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৮:৫৪
Share:

চাকরির সুযোগ কলকাতায় বামার ও লরিতে। সংগৃহীত ছবি।

কলকাতায় বামার লরি এবং কোম্পানি লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সিনিয়র ম্যানেজার (ব্র্যান্ড) এবং চিফ ম্যানেজার (ফিকো এবং পে রোল) পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। সম্প্রতি সংস্থার ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি।

Advertisement

দু'টি পদ মিলিয়ে মোট শূন্যপদের সংখ্যা ২টি। সিনিয়র ম্যানেজার এবং চিফ ম্যানেজারের পদগুলিতে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে যথাক্রমে ৪০ এবং ৪২ বছরের মধ্যে। প্রতি মাসে সিনিয়র ম্যানেজার এবং চিফ ম্যানেজার পদে নিযুক্তরা যথাক্রমে ৭০,০০০-২,০০,০০০ টাকা এবং ৮০,০০০-২,২০,০০০ টাকা বেতন পাবেন।

সিনিয়র ম্যানেজার (ব্র্যান্ড) পদের জন্য প্রার্থীদের ২ বছরের এমবিএ ডিগ্রি বা ম্যানেজমেন্টে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি বা ডিপ্লোমা থাকতে হবে। যাঁদের মার্কেটিং/ অ্যাডভার্টাইজিং এবং ব্র্যান্ড মানাজেমেন্ট নিয়ে এমবিএ রয়েছে তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে। এ ছাড়া প্রয়োজন ১১ বছরের পেশাদারি অভিজ্ঞতারও।

Advertisement

অন্য দিকে, চিফ ম্যানেজার (ফিকো এবং পে রোল) পদে প্রার্থীদের ইলেকট্রনিক্স বা কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক বা এমসিএ বা দু'বছরের এমবিএ বা ফিন্যান্সে স্পেশালাইজেশন রেখে ম্যানেজমেন্টে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি বা ডিপ্লোমা থাকতে হবে বা চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট হতে হবে। এমটেক থাকলে অগ্রাধিকার পাবেন প্রার্থীরা। এ ছাড়াও, প্রয়োজন ১৩ বছরের পেশাদারি অভিজ্ঞতার।

প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ বা শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। আবেদনের জন্য প্রার্থীদের কোম্পানির ওয়েবসাইটে যেতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৭ মার্চ। নিয়োগের শর্তাবলি দেখার জন্য প্রার্থীদের কোম্পানির ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন