Calcutta University

কলকাতা বিশ্ববিদ্যালয়ে ইন্টারভিউয়ের মাধ্যমে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে নিয়োগ

বিশ্ববিদ্যালয়ের ‘এ কে চৌধুরী স্কুল অফ ইনফরমেশন টেকনোলজি’ বিভাগে নিয়োগ করা হবে সহকারী অধ্যাপকদের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৮:০০
Share:

অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে নিয়োগ কলকাতা বিশ্ববিদ্যালয়ে। সংগৃহীত ছবি।

কলকাতা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে শিক্ষকতার জন্য প্রার্থী নিয়োগ করা হচ্ছে। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে। নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর বা সহকারী অধ্যাপক পদের জন্য। বিশ্ববিদ্যালয়ের ‘এ কে চৌধুরী স্কুল অফ ইনফরমেশন টেকনোলজি’ বিভাগে নিয়োগ করা হবে সহকারী অধ্যাপকদের। সমস্ত শূন্যপদে নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

Advertisement

সংশ্লিষ্ট বিভাগে মোট ৪ জন অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে হবে এই নিয়োগ। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২৪ বছরের মধ্যে। তবে সংরক্ষিতদের জন্য রয়েছে ছাড়। প্রতি মাসে ৪০,০০০ টাকা বেতন পাবেন নিযুক্তরা।

প্রার্থীদের ইউজিসি-র বিধি মেনে এই পদে নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট বিষয়ে যদি যথোপযুক্ত ‘গেট স্কোর’ থাকে, তাহলেও আবেদন জানাতে পারবেন প্রার্থীরা।

Advertisement

নিয়োগের ইন্টারভিউ হবে আগামী ১৮ এপ্রিল। প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের টেকনোলজি ক্যাম্পাসের সিআরএনএন-এর ফার্স্ট ফ্লোরের অডিটোরিয়ামে রিপোর্ট করতে হবে সকাল সাড়ে ১০টার মধ্যে। ওই দিন সঙ্গে রাখতে হবে তাঁদের জীবনপঞ্জি এবং সমস্ত প্রয়োজনীয় নথির ৫টি করে ফটোকপি। নিয়োগের শর্তাবলি আরও বিস্তারিত জানতে প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন