Walk in Interview

আইসিএআর-এ কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, আবেদন করবেন কী ভাবে?

চুক্তিভিত্তিক সময়ের জন্য ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। আবেদনকারীর বয়স ২১ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১২:২১
Share:

ওয়াক ইন ইন্টারভিউ। প্রতীকী ছবি।

সেন্ট্রাল ইনস্টিটিউট ফর সাবট্রপিক্যাল হর্টিকালচার (আইসিএআর)-এ নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। চুক্তিভিত্তিক সময়ের জন্য ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। এই বিষয় বিস্তারিত তথা দেখুন।

Advertisement

পদ: ‘ইউং প্রফেশনাল ১’ (Young Professional-I) পদে নিয়োগ করা হবে।

শূন্যপদ: ১টি।

Advertisement

বেতন: ২৫ হাজার টাকা।

যোগ্যতা:

স্বীকৃত প্রতিষ্ঠান থেকে জীব বিজ্ঞান/বোটানি/এগ্রিকালচারাল সায়েন্স/হর্টিকালচারাল সায়েন্স বিষয়ে স্নাতক হতে হবে। যদি কোনও প্রার্থীর বোটানি/এগ্রিকালচারাল সায়েন্স/হর্টিকালচারাল সায়েন্স বিষয়ের উপর স্নাতকোত্তর ডিগ্রি থাকে সঙ্গে ল্যাবরেটরি কাজের ক্ষেত্রে অভিজ্ঞতা থাকে এবং কম্পিউটারে কাজ করার অভিজ্ঞতা থাকে, তাঁকে নিয়োগের ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হবে।

আবেদনকারীর বয়স ২১ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে।

ইন্টারভিউয়ের দিন: ১১ জানুয়ারি ২০২৩। সকাল ১০টা থেকে।

ইন্টারভিউয়ের ঠিকানা: অ্যাডমিনিস্ট্রেটিভ বিল্ডিং অফ দ্য আইসিএআর-সিআইএসএইচ, রিজিওনাল রিসার্চ স্টেশন, মহাদেব নগর, মালদা ৭৩২১০৩ ।

ইচ্ছুক প্রার্থীদের প্রয়োজনীয় নথি-সহ বিজ্ঞপ্তিতে দেওয়া সময়ের মধ্যে ইন্টারভিউয়ের ঠিকানায় পৌঁছে যাওয়ার কথা বলা হয়েছে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে আইসিএআর-এর ওয়েবসাইটে দেখুন https://cish.icar.gov.in/jobs.php

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন