DVC Recruitment 2023

৮০ হাজার টাকার বেশি বেতনের চাকরি দিচ্ছে দামোদর ভ্যালি কর্পোরেশন, দিতে হবে ইন্টারভিউ

আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬২ বছর হওয়া প্রয়োজন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৪:৩৫
Share:

দামোদর ভ্যালি কর্পোরেশন। ছবি: সংগৃহীত।

সম্প্রতি ইঞ্জিনিয়ার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল দামোদর ভ্যালি কর্পোরেশন। এর পর আবারও আরও একটি গুরুত্বপূর্ণ পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এই সংস্থা। তাদের ওয়েবসাইটেই প্রকাশিত হয়েছে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি।

Advertisement

জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার পদে নিয়োগ হবে। শূন্যপদ রয়েছে ৩টি। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৮৩,৫০০ টাকা। চুক্তির ভিত্তিতে প্রথমে ১ বছরের জন্য নিয়োগ করা হবে। পরে প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়তে পারে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬২ বছর হওয়া প্রয়োজন। পাশাপাশি যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হতে হবে। সঙ্গে ১ বছরের ইন্টার্নশিপের অভিজ্ঞতাও থাকা দরকার। শুধুমাত্র ভারতীয় নাগরিকরাই আবেদন করতে পারবেন।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ১৯ মে ইন্টারভিউ হবে। প্রার্থীদের ওই দিন সকাল ১০টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউয়ের জন্য পৌঁছে যেতে হবে। পাশাপাশি, ইন্টারভিউয়ের দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার। আবেদনপত্র সংগ্রহ করার জন্য প্রার্থীকে প্রথমে দামোদর ভ্যালি কর্পোরেশনের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র সংগ্রহ করা যাবে।

Advertisement

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে দামোদর ভ্যালি কর্পোরেশন-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন