Defence Research and Development Organization

ইন্টারভিউয়ের মাধ্যমে ডিআরডিও-তে কর্মী নিয়োগ করা হবে, জেনে নিন আবেদন পদ্ধতি

রিসার্চ অ্যাসোসিয়েট এবং জুনিয়র রিসার্চ ফেলো (জেআরএফ) পদে নিয়োগ করা হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৪০
Share:

ডিআরডিও-তে কর্মী নিয়োগ। ছবি: সংগৃহীত।

প্রতিরক্ষা গবেষণা এবং উন্নয়ন সংস্থা ( ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন)-এ কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

Advertisement

রিসার্চ অ্যাসোসিয়েট এবং জুনিয়র রিসার্চ ফেলো (জেআরএফ) পদে নিয়োগ করা হবে। ‘ওয়াক ইন ইন্টারভিউয়ের’ মাধ্যমে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। রিসার্চ অ্যাসোসিয়েট পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে ৫৪ হাজার টাকা এবং জেআরএফ পদে ৩১ হাজার টাকা বেতন দেওয়া হবে প্রতি মাসে।রিসার্চ অ্যাসোসিয়েট পদে আবেদনের জন্য স্বীকৃত প্রতিষ্ঠান থেকে পদার্থবিদ্যা/ মেটিরিয়াল সায়েন্সে পিএইচডি থাকতে হবে। বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

জেআরএফ পদে আবেদনের জন্য ইলেকট্রনিক্স/ ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশনে গ্র্যাজুয়েট ডিগ্রি থাকতে হবে। পাশপাশি নেট/ গেট উত্তীর্ণ হতে হবে। বয়স ২৮ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

Advertisement

রিসার্চ অ্যাসোসিয়েট পদে ইন্টারভিউ হবে ৫ এপ্রিল ’২৩ এবং জেআরএফ পদে ইন্টারভিউ হবে ৬ এপ্রিল। সকাল ১০টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউয়ের জন্য পৌঁছে যেতে হবে ইচ্ছুক প্রার্থীদের। প্রয়োজনীয় নথি এবং তার ফটোকপি ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখা প্রয়োজন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এই ওয়েবসাইটটি দেখুন: www.drdo.gov.in।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন