Eastern Zonal Cultural Central

কলকাতায় ইজেডসিসি-তে চাকরির সুযোগ, কোন পদে নিয়োগ করা হবে?

এই পদে আবেদনের জন্য ৬৫ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। নিয়োগের পর প্রতি মাসে ৪০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:০১
Share:

ইজেডসিসি-তে চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

ইস্টার্ন জোনাল কালচারাল সেন্টার (ইজেটসিসি)-এ কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কোন পদে নিয়োগ, কী যোগ্যতা প্রয়োজন সেই সমস্ত বিষয়ে বিস্তারিত জেনে নিন।

Advertisement

কনসালট্যান্ট (ফিন্যান্স) পদে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। এই পদে আবেদনের জন্য ৬৫ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কমার্সে স্নাতক হতে হবে। কম্পিউটারের এমএস অফিস-সহ আরও কাজ জানা দরকার। পিএফএমএস (পাবলিক ফিন্যান্স ম্যানেজমেন্ট সিস্টেম) এবং ট্যালির কাজ জানা থাকতে হবে। পাশাপাশি, জিএসটি এবং ইনকাম ট্যাক্সের বিষয়েও জানা থাকতে হবে। নিয়োগের পর প্রতি মাসে ৪০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া:

Advertisement

ইচ্ছুক প্রার্থীকে ezcc-india.org এই ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে ‘অ্যাডভারটাইজমেন্টে’ গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এর পর ১০০ টাকার একটি ডিম্যান্ড ড্রাফট করতে হবে। আবেদনপত্র, ডিম্যান্ড ড্রাফটের নথি এবং প্রয়োজনীয় নথির ফটোকপি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। ৩১ মার্চ ’২৩ বিকেল ৪টের মধ্যে জমা দিতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এই ওয়েবসাইটটি দেখুন— ezcc-india.org।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন