Gail Gas Limited

গেল গ্যাস লিমিটেডে একশোরও বেশি শূন্যপদে একাধিক বিভাগে নিয়োগ

উভয় ক্ষেত্রেই আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৩২ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য রয়েছে বয়সের ছাড়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১৭:৫৮
Share:

কর্মী নিয়োগ করা হবে গেল গ্যাস লিমিটেডে। সংগৃহীত ছবি।

গেল গ্যাস লিমিটেডে একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। মোট ১২০টি শূন্যপদে নিয়োগ হবে। প্রার্থীদের সংস্থার বিভিন্ন অফিস/ প্রোজেক্ট/ সাবসিডিয়ারিতে পোস্টিং হবে।]

Advertisement

টেকনিক্যাল, ফায়ার অ্যান্ড সেফটি, মার্কেটিং, ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টিং, কোম্পানি সেক্রেটারি এবং হিউম্যান রিসোর্সের সিনিয়র অ্যাসোসিয়েট পদে ১০৪ জনকে এবং টেকনিক্যাল বিভাগে জুনিয়র অ্যাসোসিয়েট পদে ১৬ জন প্রার্থীকে নিয়োগ করা হবে। উভয় ক্ষেত্রেই আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৩২ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য রয়েছে বয়সের ছাড়। প্রতি মাসে সিনিয়র অ্যাসোসিয়েট এবং জুনিয়র অ্যাসোসিয়েট পদে নিযুক্তদের যথাক্রমে ৬০,০০০ এবং ৪০,০০০ টাকা বেতন দেওয়া হবে। পদগুলিতে প্রাথমিক ভাবে ৩ বছরের জন্য নিয়োগ করা হলেও তা পরবর্তী কালে কাজের ভিত্তিতে আরও ২ বছর বাড়তে পারে।

সিনিয়র অ্যাসোসিয়েট (ফায়ার অ্যান্ড সেফটি) পদে আবেদনের জন্য ফায়ার/ফায়ার অ্যান্ড সেফটিতে ৫০ শতাংশ নম্বর-সহ বিই ডিগ্রি থাকতে হবে। কোম্পানি সেক্রেটারিরা সিনিয়র অ্যাসোসিয়েট (কোম্পানি সেক্রেটারি) পদে আবেদন জানাতে পারবেন। এ ছাড়া, সিনিয়র অ্যাসোসিয়েট এবং জুনিয়র অ্যাসোসিয়েটের অন্যান্য পদের জন্য রয়েছে ভিন্ন ভিন্ন যোগ্যতার মাপকাঠি। সমস্ত পদের ক্ষেত্রে প্রয়োজন পেশাদারি অভিজ্ঞতারও।

Advertisement

লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ বা স্কিল টেস্টের মাধ্যমে প্রার্থীদের পদগুলিতে নিয়োগ করা হবে। আবেদনের জন্য প্রার্থীদের কোম্পানির ওয়েবসাইটে যেতে হবে। এসসি/ এসটি/ পিডব্লিউবিডি ক্যাটেগরিভুক্তরা ছাড়া বাকি জেনারেল/ অর্থনৈতিক ভাবে পিছিয়ে পড়া/ ওবিসি (এনসিএল) ক্যাটেগরিভুক্তদের আবেদনের জন্য ১০০ টাকা জমা দিতে হবে। আবেদন জানানো যাবে আগামী ১০ মার্চ থেকে ১০ এপ্রিলের মধ্যে। নিয়োগের অন্যান্য শর্ত দেখার জন্য প্রার্থীদের কোম্পানির ওয়েবসাইটটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন