IIT Guwahati Recruitment 2024

আইআইটি গুয়াহাটিতে গবেষক নিয়োগ, কোন বিভাগের, কোন প্রকল্পে কাজের সুযোগ?

আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে জীবনপঞ্জি-সহ সমস্ত নথি পাঠিয়ে আবেদন করতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১৮:৪০
Share:

আইআইটি গুয়াহাটি। সংগৃহীত ছবি।

গুয়াহাটির ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি)-তে গবেষণাধর্মী কাজের সুযোগ। মঙ্গলবার এই মর্মে প্রতিষ্ঠানের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রকল্পের কাজে অস্থায়ী ভাবে কর্মী নিয়োগ হবে। আগ্রহীদের এর জন্য অনলাইনে আবেদন করতে হবে।

Advertisement

প্রতিষ্ঠানের রসায়ন বিভাগে প্রকল্পের কাজ হবে। প্রকল্পটির নাম— ‘সি-এইচ অ্যারিলেশন অফ অ্যালিফ্যাটিক এমিনস অ্যান্ড ইটস সিন্থেটিক অ্যাপ্লিকেশন’।

প্রকল্পে সিনিয়র রিসার্চ ফেলো পদে নিয়োগ হবে। শূন্যপদ রয়েছে একটি। স্বল্পমেয়াদি প্রকল্পটির কাজ চলবে ছ’মাস ধরে। বিজ্ঞপ্তিতে আবেদনকারীদের বয়ঃসীমার বিষয়ে কিছু উল্লেখ করা হয়নি। নিযুক্ত ব্যক্তির মোট পারিশ্রমিক হবে ৪৯,৯৭০ টাকা প্রতি মাসে।

Advertisement

আবেদনকারীদের বায়োটেকনোলজি/ কেমিক্যাল/ বায়োকেমিক্যাল/ ইন্ডাস্ট্রিয়াল বায়োটেকনোলজিতে বিই/ বিটেক/ এমই/ এমএসসি/ এমটেক থাকতে হবে। থাকতে হবে গেট উত্তীর্ণ হওয়ার শংসাপত্রও।

আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে জীবনপঞ্জি-সহ সমস্ত নথি পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন ২২ এপ্রিল। এর পর সংশ্লিষ্ট পদে নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এই বিষয়ে বিশদ জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন