Kazi Nazrul University

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে অতিথি ফ্যাকাল্টি নিয়োগ, জেনে নিন আবেদন পদ্ধতি

কম্পিউটার সায়েন্স বিভাগে গেস্ট ফ্যাকাল্টি পদে নিয়োগ করা হবে। সর্বোচ্চ ২৪ হাজার টাকা প্রদান করা হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:১১
Share:

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। গেস্ট ফ্যাকাল্টি পদে নিয়োগ করা হবে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

Advertisement

কম্পিউটার সায়েন্স বিভাগে গেস্ট ফ্যাকাল্টি পদে নিয়োগ করা হবে। এই পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাস্টার ইন কম্পিউটার অ্যাপ্লিকেশন বা কম্পিউটার সায়েন্স অথবা গণিতে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে পিএইচডি থাকলেও হবে। ডেটা সায়েন্সের বিষয়ে জ্ঞান থাকলে এবং সংশ্লিষ্ট বিভাগে অন্য কোথাও আগে ন্যূনতম ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। প্রতি ১ ঘণ্টা লেকাচারে ১ হাজার টাকা করে দেওয়া হবে। যা, দিনে সর্বোচ্চ ৪ হাজার টাকা করে বা মাসে সর্বোচ্চ ২৪ হাজার টাকা করে প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া

Advertisement

https://www.knu.ac.in/ এই ওয়েবসাইট থেকে রিক্রুটমেন্টে যেতে হবে। এর পর সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে গিয়ে আবেদনপত্র ডাউনলোড করে পূরণ করতে হবে। পূরণ হয়ে গেলে, আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতে পাঠিয়ে দিতে হবে। ৮ ফেব্রুয়ারি ’২৩-এর মধ্যে আবেদনপত্র মেল করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে কাজি নজরুল বিশ্ববিদ্যালয়ের এই ওয়েবসাইটটি দেখুন— https://www.knu.ac.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন