KMC Recruitment 2023

কলকাতা পুরসভার তরফে কর্মী নিয়োগ, রয়েছে ৩০-টির বেশি শূন্যপদ

কাজে নিযুক্ত হওয়ার পর প্রতি মাসে ১৩ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৫:০৮
Share:

কলকাতা পুরসভা। ছবি: সংগৃহীত।

কলকাতা পুরসভায় কর্মী নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গ স্বাস্থ্য বিভাগের তরফে নেওয়া হবে কর্মী। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পুরসভার ওয়েবসাইটে।

Advertisement

কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট পদে নেওয়া হবে কর্মী। শুধুমাত্র মহিলারাই আবেদন করতে পারবেন। মোট শূন্যপদ রয়েছে ৩০টি। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এএনএম (অক্সিলিয়ারি নার্স এবং মিডওয়াইফ)/ জিএনএম (জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি) কোর্সের শংসাপত্র থাকতে হবে। প্রার্থীর নাম পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিলের অধীনে নথিভুক্ত থাকা দরকার। বাংলা ভাষা লিখতে, পড়তে এবং বলতে জানতে হবে। প্রার্থীর বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। কাজে নিযুক্ত হওয়ার পর প্রতি মাসে ১৩ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া:

Advertisement

প্রার্থীকে কলকাতা পুরসভার ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্টে’ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। এর পর, আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ৩১ মার্চ থেকে ৮ এপ্রিল পর্যন্ত জমা দেওয়া যাবে আবেদনপত্র।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কলকাতা পুরসভার ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন