Govt Job Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থার অধীনে চাকরির সুযোগ, কোন পদের জন্য নেওয়া হবে কর্মী?

সরকারি অবসরপ্রাপ্ত কর্মীরা আবেদন করলে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৪:২২
Share:

কেন্দ্রীয় সংস্থার অধীনে চাকরির সুযোগ। প্রতীকী ছবি।

কেন্দ্রীয় সংস্থার অধীনে রয়েছে চাকরির সুযোগ। ভারতের সড়ক পরিবহন ও মহাসড়ক মন্ত্রণালয় (মিনিস্ট্রি অব রোড ট্রান্সপোর্ট অ্যান্ড হাইওয়েজ)-এর তরফে নিয়োগ করা হবে কর্মী।

Advertisement

টেকনিক্যাল অ্যাডভাইজর পদে নেওয়া হবে কর্মী। প্রথমে ২ বছরের জন্য কাজের মেয়াদ হবে। পরে, প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং-এ স্নাতক বা স্নাতকোত্তর হওয়া প্রয়োজন। পাশাপাশি, সংশ্লিষ্ট বিভাগে নূন্যতম ২০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সরকারি অবসরপ্রাপ্ত কর্মীরা আবেদন করলে অগ্রাধিকার দেওয়া হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী।

আবেদন প্রক্রিয়া:

Advertisement

প্রার্থীকে প্রথমে মিনিস্ট্রি অব রোড ট্রান্সপোর্ট অ্যান্ড হাইওয়েজ-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে যেতে হবে ‘ভ্যাকান্সি’-তে। সেখানে গেলেই সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। এরপর প্রথমে আবেদনপত্র ডাউনলোড করা প্রয়োজন। প্রয়োজনীয় নথি এবং আবেদনপত্র বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ৩ মে বিকেল ৫টা পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে মিনিস্ট্রি অব রোড ট্রান্সপোর্ট অ্যান্ড হাইওয়েজ-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন