Health

রায়গঞ্জ সরকারি হাসপাতাল কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

এই পদের জন্য বেতন ধার্য করা হয়েছে প্রতি মাসে ১৪ হাজার টাকা। অবসরপ্রাপ্ত কর্মীরা আবেদন জানাতে পারবেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ১৩:৫৯
Share:

রায়গঞ্জ সরকারি হাসপাতালে কর্মী নিয়োগ। প্রতীকী ছবি।

রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ফ্যাকাল্টি ম্যানেজার পদে নিয়োগ করা হবে। দেখে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

Advertisement

চুক্তিভিত্তিক এই পদের কাজের সময়সীমা প্রথমে ১ বছর। পরে প্রয়োজন অনুসারে বাড়তে পারে। এই পদের জন্য বেতন ধার্য করা হয়েছে প্রতি মাসে ১৪ হাজার টাকা। শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই আবেদন জানাতে পারবেন। বয়স হতে হবে ৬৫ বছরের মধ্যে। চাকরিপ্রার্থীকে শারীরিক ভাবে সুস্থ থাকতে হবে। যে প্রার্থীর যত কম বয়স হবে, তিনি নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন।

৯ ফেব্রুয়ারি ২০২৩-এ ‘ওয়াক ইন ইন্টারভিউ’ নেওয়া হবে। চাকরিপ্রার্থীদের প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় সকাল ১১টার মধ্যে যেতে হবে ইন্টারভিউয়ের জন্য।

Advertisement

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে এবং পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরে আরও নিয়োগের বিষয়ে বিস্তারিত জানতে এই ওয়েবসাইটটি দেখুন https://www.wbhealth.gov.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন