RITES Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থার অধীনে কাজের সুযোগ, কোন পদে নেওয়া হবে কর্মী?

প্রতি মাসে ২৪,০৪০ টাকা করে মূল বেতন দেওয়া হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১৩:২০
Share:

রেল ইন্ডিয়া টেকনিক্যাল অ্যান্ড ইকনোমিক সার্ভিস। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সংস্থার অধীনে কাজের সুযোগ। রেল ইন্ডিয়া টেকনিক্যাল অ্যান্ড ইকোনমিক সার্ভিস লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

ইলেকট্রিক্যাল এবং মেকানিক্যাল বিভাগে ইঞ্জিনিয়ার নেওয়া হবে। মোট শূন্যপদ রয়েছে ৫৪টি। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। সংশ্লিষ্ট বিভাগে ইঞ্জিনিয়ারিং-এ ব্যাচেলর ডিগ্রি থাকতে হবে।

প্রতি মাসে ২৪,০৪০ টাকা করে মূল বেতন দেওয়া হবে। লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে। দেশের বিভিন্ন জায়গায় লিখিত পরীক্ষা আয়োজিত হবে।

Advertisement

আবেদন প্রক্রিয়া:

সংশ্লিষ্ট পদে আবেদনের জন্য প্রার্থীকে প্রথমে রেল ইন্ডিয়া টেকনিক্যাল অ্যান্ড ইকনোমিক সার্ভিসের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ারে’ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। এর পর অনলাইনে প্রয়োজনীয় ধাপ অনুযায়ী আবেদনপত্র জমা দিতে হবে। পাশপাশি, অনলাইনের মাধ্যমে আবেদনের জন্য বরাদ্দ টাকাও জমা দিতে হবে। অনলাইন আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১৮ এপ্রিল।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রেল ইন্ডিয়া টেকনিক্যাল অ্যান্ড ইকনোমিক সার্ভিসের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন