Canara Bank recruitment 2023

কানাড়া ব্যাঙ্কে চাকরির সুযোগ, কোন পদে নিয়োগ?

২টি পদেই আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৩:২০
Share:

কানাড়া ব্যাঙ্ক। ছবি: সংগৃহীত।

‘ক্যান ব্যাঙ্ক ভেনচার ক্যাপিটাল ফান্ড লিমিটেড’-এ রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে কেন্দ্রীয় সরকার অধীনস্থ কানাড়া ব্যাঙ্কের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তি।

Advertisement

ইনভেস্টমেন্ট বিভাগে অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট এবং অ্যাকাউন্টস বিভাগে প্রোজেক্ট ম্যানেজার নেওয়া হবে। ২টি পদেই আবেদনের জন্য প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্টের ক্ষেত্রে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর ইন ইঞ্জিনিয়ারিং (বিই)/ ব্যাচেলর ইন টেকনোলজি (বিটেক)/ মাস্টার অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন ডিগ্রি থাকা প্রয়োজন। সংশ্লিষ্ট বিভাগে আগে অন্য কোথাও ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটারের কাজ জানতে হবে। প্রোজেক্ট ম্যানেজারের ক্ষেত্রে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর ইন কমার্স/ মাস্টার অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন ডিগ্রি থাকা প্রয়োজন। সংশ্লিষ্ট বিভাগে আগে অন্য কোথাও ১ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া:

Advertisement

প্রার্থীকে কানাড়া ব্যাঙ্কের ওয়েবসাইটে যেতে হবে। ওয়েবসাইট থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে গিয়ে আবেদনপত্র ডাউনলোড করা প্রয়োজন। আবেদনের জন্য বরাদ্দ টাকা ডিমান্ড ড্রাফটের মাধ্যমে জমা দিতে হবে। এর পর পূরণ করা আবেদনপত্র, ডিমান্ড ড্রাফটের নথি-সহ প্রয়োজনীয় আরও নথিপত্র বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে।

১০ এপ্রিল আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কানাড়া ব্যাঙ্কের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন